শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় একজন আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৪:২৭ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মোঃ রিফাত হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ ।

গত বুধবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টা থেকে আড়াইটার মধ্যে ফুলবাড়ী উপজেলার ৫নং খয়েরবাড়ী ইউনিয়নের পূর্ব নারায়ণপুর ধানক্ষেতের গভীর নলকূপের পার্শ্বের নির্জন স্থানে ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। এঘটনায় আটক মোঃ রিফাত হোসেন পূর্ব নারায়ণপুর গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে এবং এক সন্তানের জনক।
থানা পুলিশ ও ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর পিতা জানান,গত বুধবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার সময় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী তার মেয়েকে বাড়ীতে খুজে পাওয়া যাচ্ছিল না। বাড়ীর লোকজনসহ প্রতিবেশিরা দীর্ঘ সময় ধরে মেয়েকে খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত আড়াইটার দিকে বাড়ী থেকে প্রায় দুই কিলোমিটার দূরে পূর্ব নারায়ণপুর ফসলি জমির মাঠে মঞ্জুরুল ইসলামের গভীর নলকূপ ঘরের পার্শ্বে নির্জন স্থান থেকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে, তাকে উদ্ধার করে থানায় নেওয়া হয়। এ সময় তার হাতের কবজ্বির ওপরের অংশে ব্লেড দিয়ে কাটা দাগ দেখা যায়। পরে থানা পুলিশ ওই ধর্ষিতার সাথে কথা বলে গতকাল বৃহস্পতিবার ভোরে ধর্ষণের অভিযোগে মো. রিফাত হোসেনকে গ্রেপ্তার করে।
প্রতিবেশি শ্যামল চন্দ্র রায়, বিনয় কুমার সরকার ও সুশান্ত কুমার মহন্ত বলেন,মেয়েটি নিখোঁজ হওয়ার পর থেকে তার বাড়ীর লোকজনসহ প্রতিবেশিরা খোঁজাখুঁিজর এক পর্যায়ে গভীর নলকূপ এলাকার নির্জন স্থান থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। মেয়েটির সাথে রিফাত হোসেনের পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল এবং ওই সম্পর্কের টানেই রাতে রিফাতের কাছে গিয়েছিল মেয়েটি। রিফাত হোসেনসহ কয়েকজন মিলে মেয়েটিকে গণধর্ষণ করেছে বলে তাদের ধারনা।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন,বিষয়টি জানার পরপরই পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে রিফাত হোসেনকে গ্রেপ্তার করেছে। মেয়েটি জানিয়েছে রিফাত হোসেনই তাকে ধর্ষণ করেছে। তার ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল বৃহস্পতিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মেয়েটির পিতা বাদী হয়ে গতকাল (২৩ডিসেম্বর) বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক রিফাত হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন