শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠী অগ্নীদগ্ধ লঞ্চ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ২:২৭ পিএম

ঝালকাঠির সুগন্ধা নদীতে বৃহষ্পতিবার দিবাগত রাতে অগ্নিকান্ডে দুর্ঘটনা কবলিত এমভি অভিযান-১০ লঞ্চ দেখতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে মঠবাড়িয়া ও কাঠালিয়া উপজেলার ২ যুবকের। যুবকরা হলো মঠবাড়িয়া উপজেলার বড়শৌলা গ্রামের মো. ফারুক আকনের ছেলে সৌদী প্রবাসী মো. হাসিব (২২) এবং মঠবাড়িয়ার সীমান্তবর্তী নেয়ামতপুরা গ্রামের (উপজেলা-কাঠালিয়া) কাতার প্রবাসী মো. কামাল হাওরাদারের ছেলে মো. পারভেজ (১৯)।

নিহতদের স্বজনদের সূত্রে জানাযায়, শুক্রবার বিকাল ৪টার দিকে ৬ বন্ধু ৩টি মোটরসাইকেলে আমুয়া বাজার থেকে (কাঠালিয়া) দুর্ঘটনা কবলিত লঞ্চ দেখার জন্য ঝালকাঠির উদ্দেশ্য রওনা দেয়। সাড়ে ৪টার দিকে কাঠালিয়ার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স সংলগ্ন রাস্তার মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লাগলে হাসিব ও পারভেজ গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
রাজাপুর থানা পুলিশ অভিভাবকদের খবর দিয়ে নিয়ে তাদের কাছে লাশ হস্তান্তর করেলে শনিবার সকালে দাফন করা হয়। এদিকে মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এরাকায় শোকের ছায়া নেমে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন