মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কারিন ইচ্ছে করে ঝামেলা পাকাচ্ছে, বললেন ইলিয়াস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১১:৪৭ এএম

অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে গায়ক ইলিয়াস হোসেনের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। বিয়ের পরই অভিযোগ ওঠে ইলিয়াস দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। এর মধ্যে সামনে আসে আরও একটি চাঞ্চল্যকর তথ্য। গুঞ্জন উঠে, ফাঁদে ফেলে ইলিয়াসকে বিয়ে করেছেন সুবাহ। এতদিন সব কিছু নিয়ে চুপ ছিলেন ইলিয়াস। অবশেষে একটি গনমাধ্যমের কাছে মুখ খুললেন এই গায়ক। স্পষ্ট ভাষায় জানালেন, কারিনের বক্তব্য সত্য নয়। নতুন সংসারে ঝামেলা পাকানোর জন্যই এমনটা করছেন তিনি।

ইলিয়াস গণমাধ্যমকে বলেছেন, ‘এটা বোঝাই যাচ্ছে, ও (কারিন) ইচ্ছে করেই একটা ঝামেলা পাকাতে চাচ্ছে। বিয়ে তো দুইজনের পছন্দ, সম্মতিতেই হয়। এটা তো এমন না যে, একজন বলল আর আমি বিয়ে করে ফেললাম। এটা তো সম্ভব না। আমার যেই ফোনকল রেকর্ড কারিন প্রকাশ করেছে, ওটা আসলে পুরোপুরি সত্য নয়। কারণ সুবাহ নিজেই আমাকে এই কথাগুলো কারিনকে বলার জন্য বলেছিল। আমি সেভাবে বলেছি।’

ইলিয়াস আরো বলেন, ‘কারিন প্রায় তিন বছর ধরে সুইডেনে থাকে, আর আমি এখানে। বিভিন্ন সময় বিভিন্নভাবে ও আমাকে মানসিক নির্যাতন করে এসেছে। আমি অফিসে গেলেও তাকে সারাক্ষণ ফোনের লাইনে রাখতে হতো। যেকোনো জায়গায় গেলে এটা নিয়ে আমি খুবই বিব্রতকর পরিস্থিতিতে ছিলাম। আমার কাছের, পরিচিত মানুষেরা সবাই জানে। একটা মানুষের সঙ্গে ডিভোর্স কখন হয়, যখন সম্পর্কটা ওই রকম তিক্ততায় চলে যায়। সে তিন বছর ধরে সুইডেনে আছে। আমাকেও সেখানে গিয়ে সেটেলড হতে বলে। কিন্তু আমার দ্বারা তো এটা সম্ভব না। কারণ আমি দেশে একটা প্রতিষ্ঠিত ব্যবসা করি, আমার আলাদা একটা ক্যারিয়ার আছে।’

এদিকে, সম্পর্কে থার্ড পারসন বা তৃতীয় পক্ষ প্রবেশে জটিলতা সৃষ্টি হয় বলে মন্তব্য করেছেন অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। গায়ক ইলিয়াস হোসেনের সঙ্গে বিয়ের পর নানা জটিলতার মুখে সোমবার দিবাগত রাতে এক ফেসবুক লাইভে তিনি এমনটাই জানান। সুবাহ বলেন, তিনি লাইভে আসতে বাধ্য হয়েছেন কারণ তার সংসারটা একদম ভাঙার পথে।

স্বামী ইলিয়াসের সাথে অনেক ঝামেলা হয়েছে জানিয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে আপনারা অনেক কিছু ভাবতে পারেন। কিন্তু জানেন কেন ডিভোর্স হয়? সংসার ভাঙে মূলত থার্ড পারসনদের কারণে। এ নিয়ে ইলিয়াসের সাথে আমার এমন ঝগড়া ও ঝামেলা হয়েছে যে- শুধু মনে হয় ডিভোর্সটাই বাকি আছে।

সুবাহ আরও বলেন, আমার পরিবার ও বন্ধু-বান্ধবীসহ সবাইকে উপস্থিত রেখে আনন্দের সাথে বিয়ে করছি খুব হ্যাপিলি। কিন্তু এটা নিয়ে যে এরকম কাহিনি-কেচ্ছা শুরু হবে, তা কখনোই আশা করিনি। এ নিয়ে ইলিয়াসের সঙ্গে অনেক কিছু হয়েছে, আমরা পারিবারিক ভাবে অনেক ঝামেলার মধ্যে আছি। তবে এটা কিন্তু আমার আর ইলিয়াসের জন্য না, থার্ড পারসনরা এসব ক্রিয়েট করছে।

এসময় তিনি ইলিয়াসের সঙ্গে ফেসবুক লাইভের বাকবিতণ্ডা নিয়েও কথা বলেন। সুবাহ বলেন, তখন আমাদের ঝগড়া চলছিল, তাই আমি রাগের মাথায় লাইভে আসি। কারণ আমি বুঝাতে চেয়েছিলাম- আমরা কতটা অশান্তির মধ্যে আছি। লাইভে আপনারা আমাকে চিল্লাইতে ও কান্না করতে দেখেছেন। ইলিয়াস আমাকে বুঝিয়েছে- এ গুলো হচ্ছে মূলত তৃতীয় ব্যক্তির কারণে।

এই লাইভে ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে নিয়েও মুখ খুলেন সুবাহ। তিনি কারিনের সমালোচনা করে বলেন মেয়েটা (কারিন) ভাইরাল হতে চায়। তার সাথে ইলিয়াসের বিয়ের লিগ্যাল কোনো ডকুমেন্ট নাই। কারিনের উদ্দেশ্যে সুবাহ আরও বলেন, আপনার বিয়ের লিগ্যাল কোনো ডকুমেন্ট থাকলে মিডিয়াতে উল্টাপাল্টা কথা না বলে আইন আনুযায়ী এগোতে পারেন, এভাবে পেইন দেবেন না।

সদ্য বিয়ে করা এই অভিনেত্রী আরও বলেন, এই মুহূর্তে আপনারা পারলে আমাদের এভোয়েড করেন, মজা নেবেন না। উল্টাপাল্টা বলে মানুষকে কনফিউজড করবেন না। ইলিয়াসের সাথে আমার আড়াই বছরের পরিচয়। আমরা ভালোবেসে জেনে-শুনেই বিয়ে করেছি। কেউ কাউকে জোর করিনি। সবাইকে জানিয়ে বিয়ে করতে চেয়েছিলাম কিন্তু হয়নি। তাই আপনারা ভুল বুঝে থাকলে আমাকে মাফ করবেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন- যেন ভালো থাকি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন