শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৫

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রুতগামী ট্রাকচাপায় নাদিম মিয়া (২২) নামে এক লেগুনাচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন লেগুনায় থাকা আরো চার যাত্রী। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ ঘটনা। নিহত নাদিম মিয়া উপজেলার বিশ্বরোড খালপাড় এলাকার ইমান আলীর ছেলে। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান জানান, সকাল ৯টার দিকে যাত্রামুড়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের উভয় পাশ থেকে আসা দ্রুতগামী দুটি ট্রাক এসে একটি যাত্রীবাহী লেগুনাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লেগুনাচালক নাদিম মিয়া নিহত হন। এ সময় লেগুনা হেলপার হুমায়ুনসহ আহত আরো চার যাত্রীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক দুটি ট্রাকই আটক করেছে।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের কাশিয়ানীতে গাড়ি চাপায় শওকত মোল্যা (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার হিরণ্যকান্দি নামকস্থনে এ দুর্ঘটনাটি ঘটে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলী নূর হোসেন জানান, নিহত শওকত মোল্যা উপজেলার মাজড়া বাজার থেকে মহাসড়কের পাশ দিয়ে পায়ে হেঁটে শিবগাতি যাচ্ছিলেন। এ সময় দ্রুতগামী একটি যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত শওকত মোল্যার বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ওমরপুর গ্রামে। তিনি কাশিয়ানী উপজেলার মাজড়া এলাকার নজরুল ইসলাম খানের বাড়িতে থেকে রাজমিস্ত্রির কাজ করতেন।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে গতকাল বৃহস্পতিবার সকালে যাত্রীবাহী বাসচাপায় জাকির হোসেন (৩৫) নামে এক সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং এক ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম জানান, ময়মনসিংহের হালুয়াঘাটগামী তাহা-কাশফি নামের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৮৩৯৬) উল্লেখিত স্থানে সাইকেল আরোহী শ্রীপুরের বর্মী গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাকির হোসেন ও ভ্যানচালক ভালুকা উপজেলার পাড়াগাঁও গাংগাটিয়া গ্রামের আব্দুল আলীমের ছেলে কবির হোসেনকে (২৭) চাপা দিলে তারা গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জাকিরকে মৃত ঘোষণা করেন। অপর আহত কবিরকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত জাকির হোসেন উপজেলার সিডস্টোর বাজারে বাসা ভাড়া নিয়ে থাকতেন বলে জানা গেছে।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে কাভার্ড ভ্যান চাপায় এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কারখানার শ্রমিকেরা প্রায় আধ ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। বুধবার রাতে মহাসড়কের এমসি বাজার এলাকায় আদিব ডাইং কারখানার সামনে এ ঘটনা ঘটে। নিহত ইশরাত জাহান (৩৫) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার সেলিম মিয়ার স্ত্রী। সে স্থানীয় দ্যা ওয়েলট্রেক্স লি: পোশাক কারখানায় চাকুরী করতো। মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা গামী একটি কাভার্ডভ্যান ইসরাতকে চাপা দিলে সে ঘটনাস্থলেই  মারা যায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতার্লে পাঠানো হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যান ঘটনার পরপরই দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন