মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৫

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীন ডেস্ক : দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের শরণখোলায় মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার রায়েন্দা-তাফালবাড়ী সড়কের কদমতলা মৌলভী বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানযাত্রী লাকুড়তলা গ্রামের সনাতন বেপারীর ছেলে পুলিন বেপারী (৫০)। আহতরা হলো মোটরসাইকেল ড্রাইভার উপজেলার গাবতলা গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে তারেক, মোটসাইকেলযাত্রী বগী গ্রামের খালেক হাওলাদারের ছেলে আ. হামিদ এবং ভ্যানচালক রাজেশ্বর গ্রামের হাছেন হাওলাদারের ছেলে জামাল হাওলাদার। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর আহতদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পুলিনকে মৃত বলে ঘোষণা করেন।
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, মির্জাপুরে যাত্রীবাহি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রুহুল আমীন নামে এক কলেজছাত্র নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সুমনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রুহুল আমীন মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র এবং উপজেলার ফতেপুর ইউনিয়নের চাকলেশ্বর গ্রামের মো. রফিক মিয়ার ছেলে। জানা যায়, সকালে বাড়ি থেকে রুহুল আমীন তার ফুপাতো ভাই সুমনকে নিয়ে মোটরসাইকেল যোগে মির্জাপুর বাইপাসে এসে দাঁড়ায়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যাত্রীবাহি বাস মহাসড়কের ওইস্থানে মোটরসাইকেল নিয়ে অপেক্ষমান দুইজনকে চাপা দিলে তারা গুরুতর আহত হয়। পরে আসপাশের লোকজন তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তার রুহুল আমীনকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি পুলিশ আটক করলে বাসের চালক পালিয়ে গেছে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পুখুরিয়া নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় নাসিম (৫০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত নাসিম কানসাট গ্রামের মৃত বদরুল মিয়ার ছেলে। এসময় মোটরসাইকেলে থাকা কানসাট গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে জহরুল ইসলাম (৫০) আহত হয়। শিবগঞ্জ থানার ওসি এম এম ময়নুল ইসলাম জানান, শুক্রবার রাত ৯টার দিকে শিবগঞ্জগামী একটি মোটরসাইকেল উপজেলার পুখুরিয়া পেট্রোল বাম্প নামক স্থানে একটি ট্রাক দাঁড়িয়া থাকা অবস্থায় মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক নাসিম ঘটনাস্থলেই নিহত হয়। এসময় তার সাথে থাকা জহরুল গুরুতর হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাসিমকে মৃত ঘোষণা করে।
ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গতকাল শনিবার বাস চাপায় ওয়াজেদ আলী (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জানা যায়, সকাল সাড়ে ১০ টায় রাস্তা পার হওয়ার সময় ময়মনসিংহ থেকে ফুলপুরগামী একটি বাস ওয়াজেদ আলী নামে বৃদ্ধকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পর দুপুর ১২ টার দিকে তিনি মারা যান। নিহতের বাড়ি উপজেলার রূপসি ইউনিয়নের কুঁড়িপাড়া গ্রামে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা রাস্তায় গাছের গুড়ি ফেলে রাস্তায় স্পিড ব্রেকার স্থাপনের দাবিতে মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্পিড ব্রেকারের আশ্বাস দিলে অধঘন্টা পর অবরোধ প্রত্যাহার হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন