মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

কর্মকর্তাদের গাড়ি ৭ দিনের মধ্যে ফেরত চেয়েছে ইভ্যালি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ৮:৪৪ পিএম

ইভ্যালির পরিচালনা বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব কবীর মিলন।


আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির নামে রেজিস্ট্রেশন করা গাড়িগুলো ব্যবহারকারীদের কাছ থেকে ফেরত চেয়েছে প্রতিষ্ঠানটির জন্য গঠিত পরিচালনা বোর্ড। আগামী ২০ জানুয়ারির মধ্যে পরিচালনা বোর্ডের কাছে এগুলো জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন ইভ্যালির পরিচালনা বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব কবীর মিলন।

তিনি জানান, ইভ্যালির নামে রেজিস্ট্রেশন করা যে গাড়িগুলো তাদের কর্মকর্তাদের নামে বরাদ্দ দেওয়া হয়েছিল সেগুলো আগামী ২০ জানুয়ারির মধ্যে পরিচালনা বোর্ডের কাছে হস্তান্তর করতে হবে। যদি কেউ ফেরত না দেয়, সেক্ষেত্রে তাদের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের মামলাসহ অন্যান্য আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, ইতোমধ্যে বিআরটিএ কর্তৃপক্ষ থেকে ইভ্যালির গাড়ির বিস্তারিত সকল তথ্য সংগ্রহ করা হয়েছে। ইভ্যালির সমস্যা ও অগ্রগতি সম্পর্কে কিছু তথ্য আগামী সপ্তাহে দেওয়া যাবে ইনশাআল্লাহ। আমরা শেষবিন্দু পর্যন্ত চেষ্টা না করে সবাইকে পথে বাসানোর মতো কাজ করব না ইনশাআল্লাহ।

গত বছরের ২৬ অক্টোবর ফেসবুক স্ট্যাটাসে ইভ্যালির বিষয়ে নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন আতঙ্কিত বা হতাশ না হওয়ার পরামর্শ দি‌য়ে‌ছিলেন। সেই ফেসবুক স্ট্যাটাসে মাহবুব কবীর মিলন লেখেছিলেন, যা কিছু দেখবেন শুনবেন জানবেন, আতঙ্কিত বা হতাশ হবেন না। আস্থা বা বিশ্বাস রাখুন, অপেক্ষা করুন। কষ্ট যা হবে, আমার হবে। হয়ত তিনগুণ কষ্ট বেড়ে যাবে, এই যা। যা হবে বিন্দু পরিমাণ বিচ্যুতি বা অনিয়ম বা ম্যানিপুলেশন থাকবে না। সময় দিন। অপেক্ষা করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md.sanoar hossain ১৫ জানুয়ারি, ২০২২, ৭:৫৮ পিএম says : 0
স্যার আমি একজন স্টুডেন্ট তো আমার খারাপ কোনো বক্তব্য মামন্তব্য না আমি দোয়া করি যাতে। সবার টাকা আপনি খুব সুন্দর ভাবে বুঝিয়ে দিতে পারেন সেই দোয়া করি আমিও কিছু টাকা পাব যাতে সেটাও পেতে পারি সে আশ্বাস রাখি। স্যার আপনাকে অনেক ধন্যবাদ এবং আমার রিকুয়েস্ট সবার কষ্টের টাকা যদি ফিরায়ে দিতেন আপনার খুব উপকার হবে ইনশাআল্লাহ
Total Reply(0)
Sujit kumar das ১৫ জানুয়ারি, ২০২২, ১০:০৮ পিএম says : 0
আশা দিচ্ছেন ভালো।তবে বেশি সময় নিয়েন না।আমাদের ঘাম ঝড়ানো টাকা।তাড়াতাড়ি দিলেই ভালো।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন