শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নাজিরপুরে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১০:৩০ পিএম

পিরোজপুরের নাজিরপুর সদর উপজেলায় যাত্রীবাহী লোকাল বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন জন আহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যা ৭ টায় উপজেলার দীঘিরজান নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পিরোজপুর টু-পাটগাতি রুটের লোকাল ওই বাসটি নতুন রং করে নম্বর প্লেট বিহীন অবস্থায় পিরোজপুর থেকে যাত্রী নিয়ে পাটগাতির উদ্দেশে রওনা হয়েছিল। সন্ধ্যা ৭ টার দিকে দিঘিরজান তেলের পাম্পে তেল নেওয়ার জন্য গেলে অপরদিক থেকে মালবাহী পিকআপ ভ্যানটি তেলের পাম্প থেকে বের হওয়ার সময় ওই লোকাল বাসটি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই পিকআপ ভ্যানের ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার মাছের আরতদার (মালিক) জলিল (৪০), খলিলুর রহমানের ছেলে জুয়েল হোসেন (২১) ও একই স্থানের মফিজুর রহমানের ছেলে হাদিস (২২) সহ তিন জন গুরুতর আহত হয়।

এ বিষয়ে নাজিরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করি। অপরজন (আরতদার) প্রাথমিক চিকিৎসা নেন হাসপাতালে ভর্তি করার প্রয়োজন হয়নি। বাসটি জব্দ করে থানায় নিয়ে আসি, ড্রাইভার ও হেলপার দুজনই পালিয়ে যায়।

পিকআপ ভ্যানের ড্রাইভার জুয়েল হোসেন জানান 'পিকআপ ভ্যানটি বাগেরহাটের ফকিরহাট উপজেলা থেকে সাদা মাছ নিয়ে আমরা বরিশাল যাচ্ছিলাম। হঠাৎ করে ওই বাসটি তেলের পাম্পে সিগনাল না দিয়ে ঢুকেই আমাদের গাড়িতে আঘাত করলে আমি অজ্ঞান হয়ে পরি পরে আমার আর কিছু মনে নাই।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহিদুল ইসলাম জানান,বাসটি আটক আছে। এবিষয়ে এখনও কোন মামলা হয় নাই। যারা আহত হয়েছেন তারা যদি ওই বাসের বিরুদ্ধে মামলা করতে চাইলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন