শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

খেলাফত প্রতিষ্ঠা ছাড়া দুর্নীতি মুক্ত দেশ গড়া সম্ভব নয়

বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৮:২৭ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলন (একাংশ) আমীর মাওলানা আবু জাফর কাশেমী বলেছেন, খেলাফত প্রতিষ্ঠা ছাড়া দুর্নীতির মুক্ত দেশ গড়া সম্ভব নয়। বাংলাদেশ খেলাফত আন্দোলন কোনো গতানুগতিক রাজনীতি চর্চা নয়। হযরত হাফেজ্জী হুজুর (রহ.) এই রাজনীতি উদ্দেশ্য হচ্ছে। গণ মানুষের হক্ব ইনসাফ প্রাপ্তিকে নিশ্চিত করণে আল্লাহ্ জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা করা । আজ শনিবার নবাবপুর রোড মদন পাল লেনস্থ ঢাকা মহানগরীর অফিসে বাংলাদেশ খেলাফত আন্দোলনের (একাংশ) কেন্দ্রীয় মজলিশে আমেলার সভায় সভাপতির বক্তব্যে নব নিযুক্ত আমীর মাওলানা আবু জাফর কাশেমী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই লক্ষ্য অর্জনে চাই একদল আত্মশুদ্ধ নিষ্ঠাবান নেতা ও কর্মী বাহিনী । তিনি আরো বলেন, দেশ আজ দুর্নীতিতে নিমজ্জিত। খেলাফত প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতির মুক্ত দেশ গড়তে সবাইকে প্রচেষ্টা চালাতে হবে। দুর্নীতি মুক্ত না হলে দেশ পিছিয়ে যাবে। তিনি সাবেক আমীর আল্লামা জাফরুল্লাহ খাঁন (রহ.) কর্মজীবনের নানা অভিজ্ঞতার কথা তুলে ধরে তার রূহের মাগফিরাত কামনা করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় উপদেষ্টা পারিষদের সদস্য আলহাজ আব্দুল মালেক চৌধুরী, আলহাজ হযরত মাওলানা আব্দুল কাদের খাদেমুল ইসলামী, শাইখুল হাদীস মাওলানা আবুল কাশেম কাশেমী, মাওলানা বজলুর রহমান জিহাদি, ভারপ্রাপ্ত মহাসচিব আলহাজ আজম খান,মুফতি এনায়েত উল্লাহ, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুহাম্মদ হোসাইন আকন্দ, সহকারী মহাসচিব মুহাম্মদ খালেদ হোসেন, আলহাজ ফজলুর রহমান,মাওলানা সাইয়েদ রহমান ,মুহাম্মদ গোফরান আমীন ,মাওলানা আব্দুল ওহাব জিহাদি, খবির উদ্দীন ও নাজিব।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন