বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নির্মিত হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ২:০৯ পিএম

পপ সম্রাট মাইকেল জ্যাকসনের ভক্তদের জন্য সুখবর। এবার বড়পর্দায় নির্মাণ হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিক। এটি নির্মাণ করতে যাচ্ছেন হলিউডের আলোচিত প্রযোজক গ্র্যাহাম কিং। দীর্ঘদিন ধরে প্রস্তুতির পর বায়োপিকটির পরিকল্পনা চূড়ান্ত করেছেন এই প্রযোজক। আর সেই বায়োপিকের নাম দেওয়া হচ্ছে ‘মাইকেল’।

‘দ্য ডিপার্টেড’ জন্য অস্কার জয়ী গ্র্যাহাম অনেক আগেই মাইকেল জ্যাকসনের বায়োপিক নিয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন। তার সঙ্গে জ্যাকসন পরিবারের যোগাযোগও রয়েছে। পপ সম্রাটের একাধিক কনসার্টে উপস্থিত ছিলেন তিনি।

গ্রাহাম কিং এক বিবৃতিতে বলেন, ‘১৯৮১ সালে আমি প্রথম জ্যাকসন পরিবারের সঙ্গে পরিচিত হই। তাদের উত্তরাধিকার পর্দায় আনার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। তাঁর ভিক্টরি ট্যুরের কনসার্ট দেখার সময় ভাবিনি ৩৮ বছর পর তাঁর বায়োপিকের অংশ হওয়ার সুযোগ পাব।’

শোনা যাচ্ছে, মাইকেল জ্যাকসনের সিনেমাটির সহ-প্রযোজনায় থাকছে মাইকেলের পরিবার। বিশ্বব্যাপী এর বিতরণের দায়িত্বে থাকছে লায়ন্সগেট। তবে ‘মাইকেল’ এর চরিত্রে কে অভিনয় করবেন, কিংবা চলচ্চিত্রটি নির্মাণের দায়িত্বে কে থাকবেন, এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

তবে জানা গেছে, বায়োপিকের চিত্রনাট্য করছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান। তবে এখনও পুরোপুরি কাজ শেষ হয়নি। এর আগেও গ্র্যাহামের সঙ্গে কাজ করেছেন জন।

উল্লেখ্য, সর্বকালের সবচেয়ে বেশি আয়কারী সংগীত তারকাদের মধ্যে অন্যতম মাইকেল জ্যাকসন। বিশ্বজুড়ে ৪০ কোটি অ্যালবাম বিক্রি হয়েছে তার। বিলবোর্ড চার্টে রয়েছে একাধিক রেকর্ড ও পেয়েছেন অসংখ্য পুরস্কার। এ তারকা ৫১ বছর বয়সে ২০০৯ সালে মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন