শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে ফুল কিনতে গিয়ে ফেরা হলো না যুবকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৪৩ পিএম

রাজধানীর শাহবাগের মৎস্য ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় দিপু মিয়া (২৬) এক যুবক নিহত হয়েছেন। সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান।

নিহত দিপুর খালাতো ভাই মাহবুব জানান, ভালোবাসা দিবস উপলক্ষে ফুলের ব্যবসা করতে চেয়েছিলেন তিনি। এ জন্য সকালে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকা থেকে শাহবাগ যাচ্ছিলেন দিপু। মৎস্য ভবনের সামনে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে এক পথচারী তার মোবাইল ফোন থেকে আমাদের বিষয়টি জানান। আমরা গিয়ে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টায় দিপু মারা যান।

তিনি আরও বলেন, দিপু পঞ্চম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছেন। বর্তমানে যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকার মৃধাবাড়ি নানীর বাড়িতে থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সকালে অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় এক যুবক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বর্তমানে তার মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন