বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে ট্রাকের চাপায় মা ও মেয়ে নিহত

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৯ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলার যাদুয়ারচর ডংকুর পাড় নামক এলাকায় ট্রাকের চাপায় ভ্যানে থাকা মা ও মেয়ে নিহত হয়েছে আহত হয়েছে আরো দুজন। সোমবার সকাল ১০টার দিকে মাদারীপুর-শিবচর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে চাপা দেয়া ট্রাকটি আটক করতে পারেনি পুলিশ। নিহতরা হলেন মাদারীপুর জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের যাদুয়ারচর গ্রামের হারুণ ফরাজীর স্ত্রী জিয়াসমিন বেগম (৩০) ও তার মেয়ে মাহফুজা আক্তার (৭)

সকাল ১০টার দিকে কাঠের ভ্যানযোগে শিবচর শহরের দিকে আসছিল জিয়াসমিন বেগম ও তার মেয়ে, বাবা বোন। এসময় মাদারীপুরগামী একটি ট্রাক তাদের পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের নিচে পড়ে জিয়াসমিন ও মেয়ে মাহফুজা আক্তার মারা যায়। গুরুতর আহত হন, বোন ও ভ্যানচালক , ঘটনা স্থান থেকে আহতদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ঘাতক ট্রাকটি যাত্রীবাহী ভ্যানটিকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোঃ মিরাজ হোসেন জানান, পুলিশের একাধিক টিম নামানো হয়েছে, খুব দ্রুতই আটক করা ঘাতক ট্রাক আটক করা যাবে এ বিষয়ে নিহতদের পরিবার মামলা করতে চাইলে মামলা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন