বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে টাকা আত্মসাতের অভিযোগে প্রতারক দম্পতি আটক

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৭:১১ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে প্রতারণার মাধ্যমে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে আন্তঃজেলা প্রতারক চক্র এক দম্পতির বিরুদ্ধে। এরমধ্যে ১০ লাখ টাকার মামলায় তাদের আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলো- সরিষাবাড়ী পৌরসভার শিমলা বাজার এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে আহসান হাবিব (৩৫) ও তার স্ত্রী শারমীন সুলতানা (৩৪)। প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করে বুধবার দুপুরে সরিষাবাড়ী থানা পুলিশ গাজীপুরের কোনাবাড়ী থেকে তাদের আটক করে।
মামলা ও পুলিশ সূত্র জানায়, আন্তঃজেলা প্রতারক চক্রের সক্রিয় সদস্য আহসান হাবীব নুরু ও তার স্ত্রী বিভিন্নজনের কাছ থেকে বিভিন্ন সময় ব্যবসার কথা বলে কৌশলে কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়। বিষয়টি জানাজানি হলে রাতের অন্ধকারের তারা এলাকা ছেড়ে গা-ঢাকা দেয়।
কামরাবাদ ইউনিয়নের চর বড়বাড়ীয়া গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী ফজল মিয়া অভিযোগ করেন, প্রতারক আহসান তাকে ব্যাংকের একটি ভুয়া চেক দেখিয়ে ব্যবসার কথা বলে ১০ লাখ টাকা হাওলাত নেয়। কিন্তু টাকা ফেরত চাইলে স্বামী-স্ত্রী মিলে তাকে হুমকি দিতো। একপর্যায়ে তারা এলাকা ছেড়ে পালিয়ে গেলে বাধ্য হয়ে থানায় মামলা দায়ের করেন।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, মামলা দায়েরের পর মোবাইল ট্রেকিং করে গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে আহসান হাবিব ও তার স্ত্রীকে আটক করা হয়। আটকের পর কয়েকটি ব্যাংকের লোকজন ও এলাকার প্রতারিতরা থানায় এসে বিভিন্নজনের টাকা হাতিয়ে নেওয়ার কথা জানান। তাদের আটকের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন