রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাসচাপায় দুই কলেজ ছাত্র নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৯:২১ পিএম

কুমিল্লার দেবিদ্বারে সুগন্ধা পরিবহন নামে যাত্রীবাহী একটি বাসচাপায় রবিউল এবং সজিব নামে দুই কলেজছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের জাফরগঞ্জ ইউনিয়নের বেগমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই কলেজ ছাত্র জেলার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ মীর আবদুল গফুর ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। এদের মধ্যে নিহত রবিউল ইসলাম (১৭) দেবিদ্বার উপজেলার সদরের মো. জয়দল হোসেনের ছেলে এবং সজিবুল ইসলাম সজিব (১৭) জেলার মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামের প্রবাসী আবুল কাশেম মিয়ার ছেলে।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন ও কলেজের কিছু ছাত্র এসে সড়ক অবরোধ করে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এ সময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে কলেজের ক্লাস শেষে রবিউল ও তার বন্ধু সজিব মোটর সাইকেল যোগে দেবিদ্বার উপজেলা সদরে ফিরছিল। তারা বেগমাবাদ এলাকায় পৌঁছার পর কুমিল্লাগামী সুগন্ধা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলসহ গাড়ির সামনে অংশ দিয়ে ভেতরে চলে যায়। এতে ঘটনাস্থলেই রবিউলের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় আহত একজনকে (সজিব) উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। এদিকে দুই ছাত্রের মরদেহ তাদের বাড়িতে নেয়ার পর উভয়ের স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাড়িতে ছুটে যায় কলেজের সহপাঠীরা।

কলেজের অধ্যক্ষ সফিকুর রহমান বাবুল জানান, বাস চালকের বেপরোয়া গতির কারণে অকালেই আমাদের কলেজের দুই ছাত্রকে জীবন দিতে হয়েছে। তাই চালককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

বিকেলে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের ইনচার্জ মাসুদ আলম বলেন, বাসের চাপায় ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে। আগুনে জ্বালিয়ে দেওয়া বাসটি উদ্ধার করে হাইওয়ে ফাঁড়িতে নেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps