বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আহত স্কুল ছাত্র

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৮:০৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের একটি আম বাগানে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে রিমন ওরফে ইমন (১১) নামের এক স্কুল ছাত্র আহত হয়েছে। শুক্রবার বিকেলে শিবগঞ্জ স্টেডিয়ামের পাশের আম বাগানে একটি আমবাগানে এ দুর্ঘটনা ঘটে। আহত স্কুল ছাত্র শিবগঞ্জ পৌর চতুরপুর মহল্লার আনারুল ইসলামের ছেলে।সে আলীডাঙা জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

আহত রিমনের মা শিউলি বেগম জানান, দুপুরের খাবার খেয়ে রিমন ও তার ছোট ভাই ইকবাল শিবগঞ্জ স্টেডিয়ামের পাশের আমবাগানে গাছের পাতা কুড়াতে যায়। এ সময় রিমন একটি লাল রঙের একটি কোটা দেখতে পাই। ওই বস্তুটিকে পা দিয়ে নাড়ানোর সময়, বস্তুটি (ককটেল) বিকট শব্দে বিষ্ফোরিত হয়। এ সময় তার বাম চোখসহ শরীরের বিভিন্ন স্থান জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছ। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে বঙ্গবন্ধুর জ্ন্মবার্ষীকি ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা তাতিঁলীগ ও উপজেলা আ.লীগের একই স্থলে সমাবেশ ডাকে। আইনশৃঙ্খলার পরিস্থিতির বিঘ্ন ঘটার শঙ্কায় শিবগঞ্জ স্টেডিয়ামসহ আশপাশের এলাকায় সকল ধরণের জনসমাবেশ নিষিদ্ধ করে উপজেলা প্রশাসন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন