বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগে বিদ্যালয়ে ছাত্রীদের বোরকা নিষিদ্ধের প্রতিবাদে মিছিল-সড়ক অবরোধ

নোয়াখালী ব্যুরো ও সেনবাগ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৭:২৮ পিএম

সেনবাগের সেবারহাট শের-ই বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন কতৃক ছাত্রীদের বোরকা নিষিদ্ধের প্রতিবাদে নোয়াখালী-ফেনী মহাসড়কে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও তাওহীদি জনতা।

সোমবার সকাল ১০টা থেকে মানববন্ধন কর্মসূচী চলাকালে সোয়া ১০টার দিকে ওই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হারাধন চন্দ্র দাস অতর্কিতে প্রতিবাদরত শিক্ষার্থীদের এলোপাথাড়ি মারধর শুরু করলে শান্তিপূর্ণ মানববন্ধনটি ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় ছাত্র-জনতার ধাওয়া খেয়ে ওই শিক্ষক দৌড়ে স্কুলে পালিয়ে যায়।

এ সময় প্রতিবাদকারীরা নোয়াখালী-ফেনী মহা সড়কে ঘন্টাখানেক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করে।

এরপর বিক্ষুব্দ জনতা বিদ্যালয়টির প্রধান ফটক দিয়ে মাঠে প্রবেশ করে প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়ে। ওই সময় প্রধান শিক্ষক বিদ্যালয়ে উপস্থিত না থাকায় সহকারী প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন ভূঁইয়া উত্তেজিত ছাত্র-জনতাকে শান্ত করতে চাইলে তিনিও তোপের মুখে পড়েন। এসময় তাঁর কাছে ‘কেন হঠাৎ বিদ্যালয়টিতে বোরকা নিষিদ্ধ করতে হলো’? জানতে চাওয়া হলে তিনি প্রশ্নটি এড়িয়ে আলোচনার মাধ্যমে এর সমাধান করা হবে বলে জানান।

খবর পেয়ে সেনবাগ থানার এসআই আল-আমিনের নেতৃত্বে এক দল পুলিশ ফোর্স ঘটনা স্থলে এসে বিষয় বিষয়টি দ্রুত সূরাহার আশ্বাসের পর পরিস্থিতি শান্ত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps