বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জ থানার ২ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১২:০৬ পিএম

বেগমগঞ্জ মডেল থানার ২ পুলিশের দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

প্রত্যাহারকৃত দুই পুলিশ কর্মকর্তা হলো, বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান ও জাহিদ হোসেন।

সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের নির্দেশে ওই দুই কর্মকর্তাকে শনিবার ১৬ জুলাই রাতে প্রশাসনিক কারণ দেখিয়ে বেগমগঞ্জ থানা থেকে প্রত্যাহার করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জানা যায়, বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতা হাসিবুল বাশার হত্যার ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে দায়ের হওয়া একটি মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কামরুজ্জামান। এছাড়া গোপালপুর ইউনিয়নের বিট কর্মকর্তার দায়িত্বে ছিলেন উপ-পুলিশ পরিদর্শক (এসআই) জাহিদ হোসেন। এর আগে, গত ৭ জুলাই দুপুর ১২টায় বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের সুবহান মার্কেট এলাকায় উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশারকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখপূর্বক ১০/১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার প্রধান আসামী হাসানসহ পাঁচজনকে অস্ত্রসহ গ্রেফতার করে। এদের মধ্যে প্রধান আসামি হাসান (৩১) ও জয় (২১) হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন