সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের আন্ডারচরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৭:৫৯ পিএম

সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে অভিযান চালিয়ে মাহফুজুর রহমান (৩০) ও হেলাল উদ্দিন (১৯) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, ল²ীপুর জেলার চন্দ্রগঞ্জ এলাকার জায়ুডগি এলাকার আবুল খায়েরের ছেলে মাহফুজুর রহমান ও একই এলাকার মকবুল আহমেদের ছেলে হেলাল উদ্দিন। তারা দুইজন আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত ৩মার্চ রাতে আন্ডারচর ইউপির পশ্চিম মাইচরা গ্রামের বেঁড়িবাধের ওপরের দোকানের সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় মোটরসাইকেলের মালিক মোবারক উল্যাহ থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে মোটরসাইকেল উদ্ধার ও চোরদের ধরতে অভিযান নামে পুলিশ। এর ধারাবাহিকতায় রোবাবর গভীর রাতে আন্ডারচর ইউপির বানিয়া সমাজ এলাকায় এসআই মুহি উদ্দিনের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় একটি পাওয়ারটিলার গাড়িতে থাকা খড়ের নিচ থেকে চোরইকৃত ওই মোটরসাইকেলটি জব্দ ও চোরচক্রের দুই সদস্য মাহফুজ এবং হেলালকে গ্রেপ্তার করা হয়।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক মুহি উদ্দিন মাসুম বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের ওইচক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps