সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরে কলেজ ছাত্রের উপর সন্ত্রাসী হামলা, থানায় মামলা দায়ের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৮:০৬ পিএম

নোয়াখালী সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নে নোয়াখালী পাবলিক কলেজের ছাত্র ইয়াছিন আরাফাত শান্ত এর (২০) উপর হামলার ঘটনা ঘটেছে। অভিযোগ রয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা এসময় শান্তকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ইয়াছিন আরাফাত, তার স্বজন ও মামলার সূত্রে জানা যায়, সোমবার বিকেলে কাদির হানিফ ইউনিয়নের সিরাজ উদ্দিনপুর চডান সংলগ্ন এলাকায় স্থানীয় বাসেত ও ছাব্বির এর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সশস্ত্র দল শান্তকে গতিরোধ করে হামলা করে। এসময় সশস্ত্র সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। আহতের শোর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। ইয়াছিন আরাফাত শান্তকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার করে।

এ ব্যাপারে নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহিউদ্দিন মোঃ আবদুল আজিমের সেল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ নিয়ে জানতে চাইলে সুধারাম মডেল থানার অফিসার্স ইনচার্জ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ক্ষতিগ্রস্থের মা মোসাঃ মারজাহান বেগম থানায় একটি মামলা করেছে। ঘটনার সাথে জড়িত সাকিব নামে একজনকে (এজহারনামীয় ৪নং) আটক করেছে পুলিশ। মামলার অন্য আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps