রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘একশো নালিশ’ নিয়ে আসছেন বুশরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১০:১০ এএম

বুশরা ও সুমিতের কয়েক দিন আগেই বিয়ে হয়েছে। কিন্তু এখনো এই দম্পতির মাঝে বৈবাহিক রসায়নটি সেভাবে গড়ে ওঠেনি। কল্পনাবিলাসী বুশরার বিয়ে পরবর্তী জীবন নিয়ে হাজারও স্বপ্ন এবং কল্পনা থাকলেও অন্তমুখী স্বভাবের সুমিত বুশরার সেইসব চাওয়া পাওয়া গুলোকে পুরোপুরি বুঝে উঠতে পারে না। বুশরার মনে বাড়তে থাকে চাপা অভিমান। আর সেই অভিমান গুলোকে বুশরা এক এক করে লিখতে থাকে তার ‘নালিশ খাতায়’।

বুশরা ও সুমিত দম্পতির মধ্যকার খুনসুটি ও মিষ্টি প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে বুশরা শাহরিয়ারের নতুন গান-ভিডিও ‘একশো নালিশ’। ২ দিনের শুটিং শেষে মিউজিক ভিডিওটি আছে এখন সম্পাদনার টেবিলে। আশা করা হচ্ছে এই মাসের ৩০ তারিখে বুশরা শাহরিয়ারের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

‘একশো নালিশ’ গানটি প্রসঙ্গে বুশরা বলেছেন, ‘তিন বছর পর আবার একটি গান লিখলাম। গানটির কথা এবং সুর খুব সহজ, আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

গানটির কথা ও সুর করেছেন বুশরা নিজেই। আর সঙ্গীতায়োজনে ছিলেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর সাজিদ সরকার। গল্পে বুশরার বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা এবং মডেল সুমিত সেনগুপ্তকে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে ‘প্রেক্ষাগৃহ ভিজুয়াল ফ্যাক্টরি ’ দিক নির্দেশনায় ছিলেন বিজয় ককর্মকার এবং সিনেমেটোগ্রাফার হিসেবে ছিলেন মাসুম আহমেদ সুমন।

উল্লেখ্য, গত বছর প্রকাশিত বুশরার ‘তোমার যদি’ গান-ভিডিওটি দারুণ প্রশংসিত হয়। এছাড়া তার গাওয়া ‘উৎসবের বাংলাদেশ’, ‘ভালোবাসার বাংলাদেশ’, ‘খেলাধুলার বাংলাদেশ’, ‘গল্প হবি আয়’ গানগুলো শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps