শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সামনে আরও কঠিন সময় আসছে : শামীম ওসমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১:১৭ পিএম

সামনে কঠিন সময় আসছে। রাজনীতি মুহুর্তে মুহুর্তে বদলাচ্ছে। বিশ্বে অস্থিরতা, যুদ্ধ চলছে। স্বাধীনতার পক্ষের শক্তিকে এক হতে হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান। তিনি বলেন, আঘাত আসবে এই শক্তিকে শেষ করতে। আমি শেখ হাসিনার জন্য তোমাদের কাছে দোয়া চাই। তার জন্য আজ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। থানায় থানায় ইউনিয়নে ইউনিয়নে মোস্তাকরা জন্ম নেয়, খায় দলেরটা আবার দলের বিরুদ্ধে কাজ করে।

শামীম ওসমান বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার জন্যই বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। দেশের অর্থনীতির চাকা শক্তিশালী হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন করে সারাবিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে তিনি। তিনি দেখিয়ে দিয়েছেন কিভাবে একটি দেশকে সমৃদ্ধশালী করতে হয়। কিভাবে নিজেরাই সাবলম্বীর পথে এগিয়ে যাওয়া যায়। শুক্রবার সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা একেএম শামীম ওসমান আরো বলেন , যার একটি হাতের ইশারায় দেশটা স্বাধীন হয়েছিল , সেই মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ব্রিটিশরা , পাকিস্তানিরা হত্যা করতে সাহস পায়নি তাদের আমরা পুরো বংশসহ হত্যা করেছি। আমি দলকানা রাজনীতিবিদ না। আমি একটা জিনিস বুঝি , ভালোকে ভালো আর খারাপকে খারাপ বলবো। আওয়ামীলীগ করে দেখে সবাই ভালো আর অন্য দল করে দেখে সবাই খারাপ তা না। ভালো মানুষের এখন বড় অভাব। একটা সময় ছিল রাজনীতি মানে মানুষ তাকিয়ে দেখতো কে রাজনীতিবিদ। তাকে সম্মান করে সালাম দিত। এখন ভয়ে মানুষ সালাম দেয়। তবে সবাই এক না । এ সময় শামীম ওসমান সন্তানতুল্য শিক্ষার্থীদের বলেন , তোমাদের কপাল ভালো আমাদেরও ভালো একজন মানুষ সৃষ্টি হয়েছে এদেশে শেখ হাসিনা। তিনি এদেশের সম্পদ। তাকে পেয়ে আমরা ধন্য হয়েছি ।

তিনি বলেন, অনেকে বোরখা পড়ে টিসিবির লাইনে দাঁড়িয়ে গেছে। আমার লজ্জা হয়। পৃথিবীর অন্য দেশে রমজান আসলে দাম কমে আমাদের দেশে আমরা ব্যবসায়ীরা দাম বাড়াই দেই। আপনারা হাশরের ময়দানে যখন দাঁড়াবেন কেউ আপনাদের শান্তি দেবে না । সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নুর ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ - সভাপতি মতিউর রহমান ব্যাপারী , সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া , প্রচার সম্পাদক তাজিম বাবু , স্কুল পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রব , মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম উদ্দিন , সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি , আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান আনিস , ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম , ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল , ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন , আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন