বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দুই দিন আগে ছিলাম ‘ভাই’, এখন ‘গডফাদার’ হলাম কীভাবে : শামীম ওসমান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ৯:৪৯ এএম

‘শামীম ওসমান আমার বড় ভাই’, ‘শামীম ওসমানের সঙ্গে কোনো দ্বন্দ্ব নাই’-এমন বক্তব্যের মাত্র এক সপ্তাহের মাথায় সেই শামীম ওসমানকেই ‘দন্তবিহীন গডফাদার’ হিসেবে আখ্যায়িত করেছেন মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী। গতকাল শনিবার বন্দরের ২৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় আইভী বলেন, তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। তিনি বিএনপিরও প্রার্থী নন, জনতার প্রার্থীও নন। শামীম ওসমান তাকে প্রার্থী করেছেন।

আইভি বলেন, উনি বিএনপির প্রার্থী হলে ধানের শীষেই নির্বাচন করতেন। উনি গডফাদারের প্রার্থী। তিনি দন্তবিহীন গডফাদার, নতুন করে আবার উত্থান হতে শুরু করেছেন। তবে আইভীর মন্তব্যে আগামী সোমবার কথা বলবেন বলে জানিয়েছেন শামীম ওসমান। শনিবার রাত সোয়া ১১টায় গণমাধ্যমকে নারায়ণগঞ্জ-৪ আসনের এই এমপি বলেন, আগামী সোমবার সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করব। আমি আমার অবস্থান থেকে যা বলার আছে বলব।

তিনি বলেন, আমি তো এ নির্বাচনে কোনো সাবজেক্ট না। প্রথমদিক থেকেই চুপচাপ ছিলাম। এখনো আছি। তাহলে আমি নিউজ হব কেন? যারা আমাকে নিউজ বানাতে চাচ্ছেন, আমি তো তাদের বলেছি, কারণটা কী। তিনি বলেন, ‘এখন উনারা যদি কেউ ফায়দা লুটার চেষ্টা করেন, তাহলে আমার দায়িত্ব হচ্ছে জনগণকে তা জানানো। জনগণ যদি সেটা সঠিক মনে করে, তাহলে সঠিক। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়, কোনো রাজনৈতিক নয়।’ শামীম ওসমান আরও বলেন, দুই দিন আগে ভাই ছিলাম, এখন গডফাদার হলাম কীভাবে? এ প্রশ্ন আপনারা আইভীকে করেন। তিনি কীভাবে এ কথা বললেন।

তার দাবি, আইভী তাকে গডফাদার বলে দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন। দুই দিন আগে একটি ভিডিও দেখলাম, সেখানে উনি (আইভী) বলছেন, শামীম ওসমান আমাদের নেতা। উনি বড় ভাই, আওয়ামী লীগের এমপি। দুই দিনের মধ্যে গডফাদার হয়ে গেলাম। আমাকে মনোনয়ন দিয়েছে আমার দল। আমি যদি গডফাদার হই, তাহলে আমাকে মনোনয়ন দিয়েছেন কে? কাকে প্রশ্নবিদ্ধ করা হলো? যে বলেছে, তার (আইভী) কাছে জিজ্ঞাসা করেন, আপনি দুই দিন আগে এটা বলেছেন, দুই দিন পরে এটা বললেন। আসলে কোনটা সঠিক?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Sanjoy Sarkar ৯ জানুয়ারি, ২০২২, ৩:১৩ পিএম says : 0
আইভির এত ভয় কিসের।১০ বছর দায়িত্বে থাকার পরও কেন এত ভয়।
Total Reply(0)
Sajjad Hossain Tipu ৯ জানুয়ারি, ২০২২, ৩:১৬ পিএম says : 0
এটাকেই বলে স্বার্থের রাজনীতি।
Total Reply(0)
Sobuj Ahamed ৯ জানুয়ারি, ২০২২, ৩:১৮ পিএম says : 0
যেভাবে হুমকি-ধামকি চলে হওয়াটাই স্বাভাবিক।
Total Reply(0)
MD Meraj ৯ জানুয়ারি, ২০২২, ৩:০৬ পিএম says : 0
আইভী আপার আরো দায়িত্ব নিয়ে কথা বলাটাই যুক্তিযুক্ত, মানদন্ড বিবেচনায় কথাটা শিষ্টাচার বহির্ভূত মনে হয়!! শামিম ওসমান পরিবার জম্ম সূত্রে বঙ্গবন্ধুর আর্দশিত,নেতৃত্বের তর্কে দলকে বির্বত করাটা কখনও দলের জন্য সুখকর হতে পারে না,!
Total Reply(0)
mahmoood gazi ৯ জানুয়ারি, ২০২২, ২:৫১ পিএম says : 0
আসলে আপনারা আওয়ামী লীগের ভিতরে আরেক আওয়ামী লীগ আপনারাই জনগণকে বিভ্রান্ত করেন কিন্তু কেন আসলে জনগণ আপনাদের সব নাটক বুঝে সুতরাং এসব নাটক আপনাদেরকে কোথায় নিয়ে যাবে কল্পনাও করতে পারবেন না। আপনারা মনে করেন জনগণ দন্তবিহীন আসলে আপনারাই দন্তহীন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন