বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় আবারো হরিণের মাংস উদ্ধার একজন আটক

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৫:৪৭ পিএম

শরণখোলায় দুই দিনের ব্যাবধানে আবারো চার কেজি হরিণের মাংসসহ জুবায়ের (৩০) নামে এক ব্যাক্তিকে আটক করেছে বনরক্ষীরা। বুধবার (৩০মার্চ) দুপুরে উপজেলার মঠেরপাড় গ্রাম থেকে ওই মাংসসহ হাতেনাতে ওই ব্যাক্তিকে আটক করা হয়। এসময় একটি মোটরসাইকেল জব্দ করেন তারা। আটক জুবায়ের খুলনার পাইকগাছার নাসিরপুর গ্রামের মৃতঃ মনিরুজ্জামানের পুত্র।

এছাড়া গত সোমবার (২৮মার্চ) সকালে সুন্দরবনের দুবলার চরের নীল বাড়িয়া থেকে ৮ কেজি হরিণের মাংসসহ একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করেছে বনরক্ষীরা।
পূর্ব সুন্দরবনের শরণখোলা ষ্টেশন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের শরণখোলা রেঞ্জের স্মার্ট টিমের বনরক্ষীরা ওই এলাকায় ওৎ পেতে থাকে। এসময় উপজেলা সদর রায়েন্দা বাজার থেকে মোরেলগঞ্জগামী একটি মোটরসাইকেলে হরিণের মাংস নিয়ে যাওয়ার সময় তারা তা জব্দ করতে সক্ষম হয়। বনরক্ষীরা হরিণের মাংস বহনের দায়ে মোটরসাইকেল চালক জুবায়ের হোসেনকে আটক করে শরণখোলা রেঞ্জ সদরে নিয়ে যায়। আটক জুবায়ের একজন হরিণ শিকারী ও মাংস বিক্রেতা। এ ঘটনায় বন আইনে একটি মামলা করা হয়েছে এবং আটক ব্যক্তিকে বুধবার বিকেলে বাগেরহাট আদালতে চালান দেওয়া হয়েছে বলে ষ্টেশন কর্মকর্তা জানান।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন