মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এপ্রিলেই বিয়ে করছেন দেব-রুক্মিণী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১১:০৬ এএম

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক ও সংসদ সদস্য দেব। এই নায়ক আরেক নায়িকা রুক্মিণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে খবর দীর্ঘদিনের। তাদের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র। ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণী জুটির সিনেমা ‘কিশমিশ’। সিনেমা মুক্তির দিনই দেব তার প্রেমিকাকে বিয়ের ঘোষণা দিয়েছেন বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের গণমাধ্যম।

জানা গেছে, সিনেমাটির প্রচারের জন্য শনিবার (০৯ এপ্রিল) দক্ষিণ কলকাতার একটি শপিং মলে হাজির হয়েছিলেন দেব ও রুক্মিণী। সেখানে মাঝেমধ্যে খুনসুটি করতে দেখা যায় তাদের। স্বাভাবিকভাবেই তাদের সম্পর্কের বিষয়ে প্রশ্ন তোলেন সাংবাদিকরা। বিয়ে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দেব বলেন, ‘২৯ এপ্রিল রুক্মিণীকে বিয়ে করছি’।

তবে দেব সত্যিই বিয়ে করছেন নাকি সিনেমার প্রচারের জন্য এমন ঘোষণা দিয়েছেন- এখনও তার কোনো কিনারা করতে পারেনি পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলো।

ধারণা করা হচ্ছে, বাস্তবে নয়, ‘কিশমিশ’ সিনেমার কোনো দৃশ্যেই হয়ত তাদেরকে বিয়ে করতে দেখা যাবে। আর এটাকেই রসিকতা করেই বোধয় দেব সামনে এনেছেন তিনি। এখন দেখা যাক তার এই বিয়ের দিন সত্যি বিয়ে করবেন দেব নাকি এটাও সিনেমারই একটি প্রচারণা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন