সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার আরেক পরিচালকের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১০:১১ এএম

তাহসানের সঙ্গে ডিভোর্সের পর একসঙ্গে কাজ করতে গিয়ে ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির প্রেমে পড়েন অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। পরবর্তীতে তাকে বিয়েও করেন। দুই বছরের বেশি সময় ধরে সংসারও করছেন। বেশ সুখেই আছেন দুজনে। এমনটাই জানা যায় তাদের সামাজিক মাধ্যমের বিভিন্ন পোস্ট ও ছবির বদৌলতে। এরমধ্যেই কলকাতার বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়েছে আবারও নাকি প্রেম করছেন মিথিলা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে নাকি বিশেষ বন্ধুত্ব তৈরি হয়েছে মিথিলা। সহজভাবে বলা যায়, এই পরিচালকের সঙ্গে ‘গোপনে প্রেম’ করছেন সৃজিতের ঘরনী স্ত্রী। টালিউড অন্দরমহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

তবে ভারতীয় একটি গণমাধ্যমকে দেবালয় জানান, মিথিলার সঙ্গে পরিচয় ছিল না। শুটিং সেটে আলাপ হয়েছে। ওর সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত এবং বুদ্ধিমতী একজন নারী মিথিলা। মিথিলার সঙ্গে শুধুই তার বন্ধুত্বের সম্পর্ক।

চারদিকে কথা ছড়াচ্ছে, নতুন প্রেমে মজেছেন আপনি? এমন প্রশ্নের উত্তরে দেবালয় বলেন, ‘হ্যাঁ, এটা সবাই মজা করে করছেন। নানা ধরনের কথা ছড়াচ্ছে, আমার কানেও আসছে। তবে আমি খুব ইনজয় করছি। তবে মিথিলার মতো বন্ধু পেলেই আমার ভালোই লাগবে। মিথিলা কলকাতা থাকলে চা খেতাম, কফি খেতাম ভালোই লাগত আমাদের।’

মিথিলার সাথে যে ‘বিশেষ বন্ধুত্ব’ তৈরি হয়েছে, সেটি কি প্রেমের সম্পর্কের দিকেই ইঙ্গিত করছে? এ বিষয়ে দেবালয় ভট্টাচার্য কোনো উত্তর দেননি। তবে তার বক্তব্য, ‘মিথিলাকে নিয়ে সৃজিতের সঙ্গে আমার ভালো কথা হয়। আমি সৃজিতকে শ্রদ্ধা করি। আমি আর সৃজিত অনেকদিনের পরিচিত। তাই আমি চাই না কেউ অন্যদিকে ইঙ্গিত করুক। আমি চাই আমাদের সম্পর্ক বন্ধুত্ব সেটা অটুট থাকুক। আমার মনে হয় না এ নিয়ে ওদের মধ্যে কোনো সমস্যা হয়েছে বা আগামীতে হবে।’

সম্প্রতি দেবালয়ের মন্টু পাইলট-টু সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এতে মিথিলার অভিনয় ভালো লাগেনি অনেকের। সমালোচকরা বলছেন, তিনি খুব দুর্বল অভিনয় করেছেন। যদিও পরিচালক সেটা মানতে নারাজ।

উল্লেখ্য,বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ভালোবেসে ২০০৬ সালে বিয়ে করেন গায়ক ও অভিনেতা তাহসান রহমানকে। তাদের ঘরে একমাত্র সন্তান মেয়ে আইরা। ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাহসান-মিথিলার। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিত মুখার্জিকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
mamoon ২৪ মে, ২০২২, ১০:৫০ এএম says : 0
bhai, eshob tho notun na eder moto mohilader khobor na korle ki hoe na totaly rabish subject
Total Reply(0)
Sayed islam ২৪ মে, ২০২২, ১১:০৪ পিএম says : 0
Mamun vy u r right
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps