সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

যুক্তরাষ্ট্রে প্রদর্শিত হবে মিথিলার ‘মায়া’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৪:০২ পিএম

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এখন ওপার বাংলায় বেশ জনপ্রিয়। এরইমধ্যে ওপার বাংলায় বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন। যেগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়। কলকাতায় মিথিলা প্রথম কাজ করেন সেখানকার গুণী নির্মাতা রাজর্ষি দে’র সিনেমা ‘মায়া’য়। আর এই সিনেমার একটি বিশেষ প্রদর্শনী হবে যুক্তরাষ্ট্রে।

জানা গেছে, আগামী ১ থেকে ৩ জুলাই যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ‘বঙ্গ সম্মেলন’। আর সেই সম্মেলনে মিথিলার কলকাতার প্রথম সিনেমা ‘মায়া’ প্রদর্শিত হবে। সেখানে মিথিলা নিজেও উপস্থিত থাকবেন।

‘মায়া’ নির্মিত হচ্ছে শেক্সপিয়রের বিখ্যাত ট্র্যাজেডি ‘ম্যাকবেথ’ অবলম্বনে। সিনেমাটিতে মিথিলা ছাড়াও অভিনয় করছেন টালিউডের গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রাহুল, কমলেশ্বর প্রমুখ।

আরো জানা গেছে, বঙ্গ সম্মেলনের আগে আগামী সপ্তাহে এক মাসের জন্য আফ্রিকা সফরে যাচ্ছেন মিথিলা। নিজের অফিসের (ব্র্যাক) কাজের অংশ হিসেবেই মিথিলার এই আফ্রিকা সফর। এই সময়টায় তানজানিয়া ও কেনিয়ায় অফিসের কাজ সারবেন মিথিলা। সেখান থেকে বঙ্গ সম্মেলনের উদ্দেশ্যে উড়াল দেবেন আমেরিকায়।

কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে মুক্তি পায় মিথিলা অভিনীত কলকাতার ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই সিরিজে মিথিলার করা বহ্নি চরিত্রটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়। মিথিলা বর্তমানে ব্যস্ত আছেন গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমার শুটিং নিয়ে। যেখানে কঙ্কন দাসীর চরিত্র করছেন অভিনেত্রী।

এছাড়া মিথিলা এরইমধ্যে কলকাতায় ‘মায়া’, ‘আ রিভার ইন হ্যাভেন’, ‘আয় খুকু আয়’, ‘নীতিশাস্ত্র’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন। যেগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়। বাংলাদেশেও তার অভিনিত আয় খুকু আয়’, ‘অমানুষ’ ও ‘জ্বলে জ্বলে তারা’ সিনেমা গুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps