বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবার বিয়ে করেছেন শবনম ফারিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৫:৩৫ পিএম

ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া ফের বিয়ে করেছেন । শোনা যাচ্ছে বেশ কিছুদিন আগেই তিনি বিয়েটা সেরেছেন। তবে একান্ত গোপনে, পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। এরপর থেকে চুপিসারে সংসার চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ফারিয়ার নতুন প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অবশ্য তিনি নিজেই সেই ইঙ্গিত দিয়েছিলেন। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে এক পুরুষের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দেন অভিনেত্রী। সেটার ক্যাপশনে লেখা ছিল, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও।’

সমুদ্র সৈকতে তোলা ওই ছবিতে ফারিয়ার সঙ্গীর চেহারা দেখা যায়নি। কারণ, ছবিটি ছিল পেছন দিক থেকে তোলা। অবশেষে শবনম ফারিয়ার নতুন স্বামীর ছবি পাওয়া গেল। তিনি নিজেই পারিবারিক আয়োজনে তোলা সেই ছবি শেয়ার করেছেন। ঈদ উপলক্ষে তাদের পরিবারের সবাই এক হয়েছেন। সেখানে সবার সঙ্গে ক্যামেরাবন্দি হন ফারিয়ার স্বামীও।বেশ কয়েকটি ছবি শেয়ার করলেও ফারিয়া তার স্বামীর নাম উল্লেখ করেননি। ব্যক্তিগত জীবনের এই অধ্যায়টা হয়ত একান্ত নিজের করেই রাখতে চাইছেন তিনি।

এর আগে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পর তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা বিবাহবিচ্ছেদ করে নেন। মাস ছয়েক আগে থেকে ইনস্টাগ্রামে একজন বিশেষ ব্যক্তির তোলা ছবি শেয়ার করে আসছিলেন শবনম ফারিয়া। তবে তার নামের বদলে ‘বানরের ইমোজি’ ব্যবহার করেন অভিনেত্রী। ফলে ওই ব্যক্তির নাম-পরিচয় আড়ালে থেকে যায়। পরবর্তীতে বোঝা গেল, সেই বানর ইমোজির মানুষটিই ফারিয়ার প্রেমিক এবং বর্তমান স্বামী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন