শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সুনামগঞ্জ আমার জন্মস্থান, খুবই কষ্ট হচ্ছে : শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ১:৪৬ পিএম

কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হওয়ায় সুনামগঞ্জের সঙ্গে যোগাযোগের শেষ ভরসাস্থল জগন্নাথপুর ফেরি চলাচল বন্ধ। এতে সুনামগঞ্জের সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে। সেখানকার একতলা কোনো ঘর বসবাসের উপযোগী নেই। সুনামগঞ্জের একেকটি উপজেলা পরিণত হয়েছে বিচ্ছিন্ন দ্বীপে।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ জুন) রাতেই পানিতে তলিয়ে গেছে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক। এতে ওই রাতেই সড়ক পথে বিচ্ছিন্ন হয়ে পড়ে সুনামগঞ্জ। শুক্রবার (১৭ জুন) সকাল থেকে বিদ্যুৎহীনতা, মোবাইল নেটওয়ার্ক ও ইন্টারনেট না থাকায় সবদিক থেকেই এখন বিচ্ছিন্ন হয়ে পড়েছে সুনামগঞ্জ।

ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার জন্মস্থান সুনামগঞ্জ। তার বাবা সরকারি কর্মকর্তা ছিলেন। দেশের বাড়ি চাঁদপুর হলেও চাকরির সুবাদে পরিবার নিয়ে সুনামগঞ্জেই থাকতেন অভিনেত্রীর বাবা। আর সেখানেই ফারিয়ার জন্ম। আর তাই জন্মস্থান সুনামগঞ্জের এমন বিপর্যয় তাকে খুব কষ্ট দিচ্ছে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শবনম ফারিয়া লিখেছেন, ‘সুনামগঞ্জ আমার জন্মস্থান। বাবার পোস্টিং ছিল সেখানে। যদিও বড় হয়ে আর সেখানে যাওয়া হয়নি। কিন্তু গত কিছুদিন ধরে সেখানকার বন্যা পরিস্থিতির ছবি দেখে খুবই কষ্ট হচ্ছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps