রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৫:০২ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার কলেজ ছাত্রীকে (১৮) ধর্ষণের ঘটনায় অবশেষে মামলা হয়েছে। কুমিল্লার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর আদালতে ধর্ষক মহিউদ্দীন সিফাতকে (২১) আসামি করে সোমবার দুপুরে মামলা করা হয়। মামলার আসামি মহিউদ্দীন সিফাত কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দিঘীরপাড় গ্রামের নাছির উদ্দীনের ছেলে। মামলার পর থেকে লাপাত্তা রয়েছে মহিউদ্দীন সিফাত।
মামলার বাদী ও এজাহার সূত্র থেকে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রথমে গত ৪ মার্চ শুক্রবার দুপুর ১২টার দিকে বঙ্গরা থানার দিঘীর পাড় গ্রামের অভিযুক্ত মহিউদ্দীন সিফাত তার নিজ বসত ঘরে ও পরে গত ২৯ এপ্রিল শুক্রবার দুপুর ২টার সময় একই গ্রামের তার বন্ধু সজীবের বাড়িতে ওই কলেজ ছাত্রীকে ডেকে নিয়ে মহিউদ্দীন সিফাত ওই কলেজ ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এরপর ওই তরুণী তার প্রেমিক মহিউদ্দীন সিফাতকে বিয়ের জন্য চাপ দিলে সে নানা টালবাহানা শুরু করে। এক পর্যায়ে তাকে মুখ না খোলার জন্য তাদের অন্তরঙ্গ মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে নানা রকম ভয়ভীতি দেখানো হয়।
এ বিষয়ে অভিযুক্ত মহিউদ্দীন সিফাতের ব্যবহৃত মুঠোফোন (০১৬১০-৯২০৪৪৮) একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
বাঙ্গরা বাজার থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, আদালত থেকে এখনো এ সংক্রান্ত কোন মামলা থানায় আসেনি, আসলে আদালতের নির্দেশ বাস্তবায়ন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps