বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক ৫

তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ৫:৩৮ পিএম | আপডেট : ৭:৪৪ পিএম, ১৫ মে, ২০২২

ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী ও ৪ জুয়ারীকে গ্রেফতার করেছে। শনিবার রাতে তাদের গ্রেফতার করে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের এর নির্দেশে শনিবার রাতে এসআই সাইদুর রহমান এর নেতৃত্বে এএসআই নোমান মিয়া, তানভীর আহমেদ, মামুন মিয়া সঙ্গীয় ফোর্সসহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন। এসময় মাদক, চুরি ও ডাকাতির অপরাধে পূর্বের ৪ মামলার আসামী বানিহালা ইউনিয়নের রনকান্দা গ্রামের কাজিম উদ্দিনের পুত্র লিমন মিয়া ওরফে ইমন মিয়াকে গ্রেফতার করে এবং তার হেফাজত থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এছাড়া কাকনী গ্রামে মিরাশ উদ্দিনের ফিসারীর পাড়ে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করেন। গ্রেফতারকৃত ৪ জুয়াড়ি হলো কাকনী গ্রামের মোঃ নজরুল ইসলাম (৬০), মোঃ জুলহাস (৩৫), শাহীন খান (৪০)এবং সুলতান মিয়া(৩৯)।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)সারণীর ১০(ক)ধারায় ইয়াবা নিজ হেফাজতে রেখে বিক্রয় এবং জুয়া আইনের ৪ ধারায় গ্রেফতারের পর মামলা রজু করে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন