রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার ভেড়ামারায় প্রকাশ্য যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা ॥ আটক-১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৭:৩৫ পিএম

আজ সোমবার দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা শহরের কোচ স্ট্যান্ডের পিছনে রেললাইন এর উপরে প্রকাশ্যে দিবালোকে রিপন আলী (৩০) নামে এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এই ঘটনায় সায়েম নামে একজন কে গ্রেফতার করেছে এলাকাবাসী। রিপন আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছে। এঘটনায় চাঁদগ্রাম এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ভেড়ামারা থানা ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ভেড়ামারা শহরের কোচ স্ট্যান্ডের পিছনে রেললাইন এর উপরে প্রকাশ্যে দিবালোকে রিপন আলী নামের ১ জনকে ধারালো দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে রক্তাক্ত জখম করে। এলাকাবাসী মূমুর্ষ অবস্থায় রিপন আলীকে উদ্ধার করে ভেড়ামারা হাসপাতালে নেওয়া হলে তার অবস্থা আশংকা জনক হলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রিপন আলীর দুই পা জখম হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী সায়েম নামে একজন কে গ্রেফতার করে ভেড়ামারা থানা পুলিশের নিকট সোর্পদ করেছে। এঘটনায় চাঁদগ্রাম এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, সায়েম নামে একজনকে গ্রেফতার করেছে এবং বাঁকীদের কে গ্রেফতার এর চেষ্টা চলছে। অভিযান এবং প্রকৃত দোষীদের কে সনাক্ত করণে তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps