বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজার ভোক্তা-অধিকার অধিদপ্তর ৪ প্রতিষ্ঠানকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৭:৪৫ পিএম

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের এক অভিযানে শ্রীমঙ্গলের ধোপারহাট ও শমসেরগঞ্জ বাজারে অবৈধভাবে সোয়াবিন তেল মজুদ করার অপরাধে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে ৩টি প্রতিষ্ঠানকে সিলগালা করে সাময়িকভাবে বন্ধ করা হয়। সোমবার দিন ব্যাপি অভিযানে মোট ৬০৫০ লিটার সোয়াবিন তেল জব্দ করা হয়েছে। উক্ত অভিযানে র‌্যাব-৯ ফোর্সের সদস্যগণ সহযোগিতা করেন।
জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন জানান, আটককৃত তেলগুলো ক্রেতাদের কাছে ন্যায্য দামে বিক্রির ব্যবস্থা করা হয়।
উক্ত তদারকি অভিযানে অতিরিক্ত দামে তেল বিক্রয় করা, তেল মজুদ রেখে কৃত্রিম সংকট তৈরি করা, প্রতিশ্রুতী অনুযায়ী পণ্য বিক্রয় না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ধোপারহাট বাজারে অবস্থিত আগনসি ভেরাইটিজ ষ্টোরকে ৩০ হাজার টাকা, পিন্টু ভেরাইটিজ ষ্টোরকে ৩০ হাজার টাকা, শমসেরগঞ্জ বাজারে অবস্থিত মেসার্স মামুন ষ্টেশনারী ও ভেরাইটিজ ষ্টোরকে ৩০ হাজার টাকা, আটঘর এন্টারপ্রাইজকে ৩০ হাজার টাকা জরিমান করা হয়।
এছাড়াও অতিরিক্ত দামে ভোজ্য তেল বিক্রয় করা ও তেল মজুদ রেখে কৃত্রিম সংকট তৈরি করা এবং সঠিক তথ্য না দেওয়ার কারণে ধোপারহাট বাজারে অবস্থিত আগনসি ভেরাইটিজ ষ্টোর, পিন্টু ভেরাইটিজ স্টোর ও শমসেরগঞ্জ বাজারে অবস্থিত আটঘর এন্টারপ্রাইজকে সিলগালা করে সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps