বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে জেলেদের চাল আত্মসাতের অভিযোগে গোডাউন সিলগালা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৬:০২ পিএম

চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়ন পরিষদের দুটি গোডাউন সিলগালা করে দিয়েছে উপজেলা প্রশাসন। বুধবার (১৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজের নির্দেশে গোডাউনগুলো সিলগালা করা হয়।

মার্চ-এপ্রিল দুই মাস পদ্মা-মেঘনার অভয়াশ্রম এলাকায় জাটকা ধরা থেকে বিরত থাকা জেলেদের খাদ্য সহায়তা ভিজিএফের দেড় টন চাল আত্মসাতের অভিযোগে দুটি গোডাউন সিলগালা করা হয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলেদের খাদ্য সহায়তা চাল নির্দিষ্ট সময়ে বিতরণ বিলম্ব হওয়ায় আজকে ইউনিয়নের দুটি গোডাউনে বরাদ্দ ৫৩.৬৮০ মে. টন চালের মধ্যে দেড় টন কম পাওয়া যায়। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি গোডাউন দুটি সিলগালা করার নির্দেশ দেন।
তিনি আরো বলেন, এই ইউনিয়নে নিবন্ধিত জেলের সংখ্যা ৭৩৮জন। বরাদ্দ এসেছে ৬৭১ জনের। বরাদ্দকৃত চাল দুই মাসের ৪০ কেজি করে ৮০কেজি করে প্রত্যেক জেলে পাবে।

জেলেদের চাল আত্মসাতের বিষয়ে বক্তব্যের জন্য ইউনিয়ন পরিষদ গিয়ে চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারীকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন