সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মতলবে ভূয়া বিচারপতি আটক

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৫:৪৩ পিএম

ঢাকা থেকে প্রাইভেটকার ভাড়া নিয়ে মতলব দক্ষিণ উপজেলায় নিজের বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেন বিপ্লব প্রধান (৪০)। এ সময় জাতীয় সেবা নাম্বার (৯৯৯) এ ফোন দিয়ে বিভিন্ন জায়গায় পুলিশ প্রটোকলসহ অন্যান্য সুবিধা গ্রহণ করেন। আজ শুক্রবার দুপুরে মতলব পৌরসভাধীন উত্তর দিঘলদী গ্রামের শমসের আলী প্রধানীয়া বাড়ী থেকে ভুয়া বিচারপতি পরিচয় দেওয়া বিপ্লব প্রধানকে আটক করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

জানা যায়, দাউদকান্দি পুলিশ নিয়ন্ত্রন কক্ষ (কন্ট্রোল রুম) থেকে মতলব দক্ষিণ থানা পুলিশকে জানানো হয় যে, একজন বিচারপতি মতলবে যাচ্ছেন। পুলিশ বিপ্লব প্রধানকে প্রটৌকল দিয়ে তাঁর বাড়ী পৌছে দেন। এ সময় তাঁর বাড়ী ঘরের ঝরাঝীর্ণ পরিবেশ দেখে পুলিশের সন্দেহ হয়। খোঁজ খবর নিয়ে দেখেন সে পেশায় একজন ওয়ার্কসপ ব্যবসায়ী। পরে তাকে প্রাইভেটকারসহ আটক করে পুলিশ থানায় নিয়ে আসে। আটককৃত বিপ্লব প্রধান উপজেলার দিঘলদী গ্রামের মৃত মাহবুব প্রধানের ছেলে। মতলব সরকারি কলেজ গেইট এলাকায় তার একটি ওয়ার্কসপ দোকান রয়েছে।

পুলিশ জানায়, ঢাকা থেকে দাউদকান্দি হয়ে মতলবে আসার পথে আটককৃত বিপ্লব প্রধান জাতীয় সেবা নাম্বারে ফোন দিয়ে পুলিশ প্রটোকল চান। এ সময় জাতীয় সেবা কেন্দ্র থেকে দাউদকান্দি পুলিশ কন্ট্রোল রুমকে বিষয়টি অবগত করে। দাউদকান্দি পুলিশ কন্ট্রোল রুম মতলব দক্ষিণ থানার ওসি মোঃ মহিউদ্দিন মিয়াকে অবগত করেন। পরে বাড়ী থেকে প্রাইভেটকারসহ (ঢাকা-মেট্টো)গ-১৭-২৯১৩) বিপ্লবকে আটক করে। দিনভর পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

কলেজ গেইট এলাকার একাধিক ব্যবসায়ী জানান, সে কিছুদিন আগে স্ট্রোক করেছে। শারীরিকভাবে অসুস্থ। সে পূর্বেও এ ধরনের ঘটনা ঘটিয়েছে।

মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, জিজ্ঞাসাবাদে সে নিজেকে ভূয়া বিচারপতিহিসেবে পরিচয় দেওয়ার কথা স্বীকার করেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps