বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কাশ্মীরে জনপ্রিয় সামাজিকমাধ্যম তারকা খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩১ এএম

ভারত-নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে এক নারীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। ৩৫ বছর বয়সী এই নারী সামাজিক যোগাযোগমাধ্যম তারকা। গত বুধবার জম্মু-কাশ্মীরের বুদগাম জেলায় এ হত্যাকাÐ ঘটে। নিহত নারীর নাম আমরিন ভাট। হামলায় তার ১০ বছর বয়সী ভাতিজা আহত হয়েছে। তার নাম ফারহান জুবায়ের। স্থানীয় পুলিশের ভাষ্য, পাকিস্তানভিত্তিক লশকরে তাইয়েবার (এলইটি) সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে। নিহত আমরিন টিকটক তারকা ছিলেন। তিনি টেলিভিশন তারকাও ছিলেন। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ জনপ্রিয় ছিলেন। হামলার পর এলাকাটি ঘিরে রাখে পুলিশ। তারা সন্ত্রাসীদের ধরতে সাঁড়াশি অভিযান চালাচ্ছে।
কাশ্মীর জোন পুলিশের ভাষ্য, স্থানীয় সময় গত বুধবার সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটের দিকে এ হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা আমরিনের বাড়িতে তার ওপর হামলা চালায়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।
ভারত-নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে ২৪ ঘণ্টার মধ্যে কাউকে নিশানা করে দ্বিতীয় হামলার ঘটনা ছিল এটি। গত মঙ্গলবার শ্রীনগর শহরে বাড়ির বাইরে সন্ত্রাসীদের গুলিতে পুলিশের এক সদস্য নিহত হন। তাকে তার সাত বছরের মেয়ে বাঁচানোর চেষ্টা করছিল। সে সন্ত্রাসীদের হামলায় আহত হয়। সূত্র : এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps