বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জুনে আসছে নিরব-মিথিলার ‘অমানুষ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:৪০ এএম

প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ নামের এই সিনেমাটিতে তিনি জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব হোসেন-এর সঙ্গে। আসছে ১৭ জুন দেশজুড়ে মুক্তি পাবে নিরব-মিথিলা জুটির প্রথম সিনেমা। নির্মাতা অনন্য মামুন ও চিত্রনায়ক নিরব দুজনেই খবরটি নিশ্চিত করেছেন। এছাড়া ‘অমানুষ’ মুক্তির ঘোষণা উপলক্ষে একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে।

নির্মাতা অনন্য মামুন বলেন, ‘গেল ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ছবিগুলোর মাধ্যমে দর্শক আবারও হলমুখী হয়েছেন। সিনেমা দেখতে শুরু করেছেন। এটা আমাদের চলচ্চিত্রের জন্য ইতিবাচক। এই ধারা অব্যাহত থাকলে সিনেমার হারানো সুদিন ফেরাতে বেশি দিন লাগবে না। তারই ধারাবাহিকতায় ১৭ জুন দেশজুড়ে মুক্তি পাবে ‘অমানুষ’।’

নিরব বলেন, ‘সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশের পর দর্শকদের ইতিবাচক সাড়া পেয়েছি। জঙ্গলে শুটিং করেছি প্রতিকূল পরিবেশে। কাজটি করতে আমাদের চেষ্টার কমতি ছিল না। আশা করি, দর্শকদের সিনেমাটি ভালো লাগবে।’

সিনেমাটির ফার্ষ্ট লুক প্রকাশ্যে আসতেই নিরব-মিথিলার নতুন লুক প্রশংসিত হয়। ফর্ষ্ট লুকে ভয়ংকর রুপে দেখা যায় তাদেরকে। পোস্টারে নিরবকে অমানুষ রুপে হাজির করা হলেও মিথিলাকেও হাজির করা হয়েছে ভয়ংকর নারী রুপে। তাই সিনেমাটিতে আসলে অমানুষ চরিত্রে কে অভিনয় করেছেন প্রশ্ন এখন সেটাই। দর্শকের মনে তৈরি হয়েছে রহস্য। তবে সব রহস্যের জট খুলবে ১৭ জুন।

বাংলাদেশে মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’। কলকাতায় গিয়ে পরপর কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে ‘অমানুষ’-এর কাজ শেষ করে গিয়েছিলেন অভিনেত্রী। গত বছরের ২৫ মার্চ সাভারের বিরুলিয়ায় ‘অমানুষ’-এর শুটিং শুরু হয়। বনদস্যুর গল্পে নির্মিত সিনেমাটি গত বছরের ২৪ নভেম্বর (বুধবার) প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেলেও সে বছর নানা কারণে সিনেমাটি মুক্তি পায়নি।

নিরব-মিথিলা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী, কাজী নওশাবা আহমেদ, রাশেদ মামুন অপু, আনন্দ খালেদ, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও প্রমুখ।

উল্লেখ্য, সিনেমায় প্রথম জুটি হলেও নিরব-মিথিলার বন্ধুত্ব এক যুগের বেশি। এর আগে তারা ২০০৫ সালে অমিতাভ রেজার নির্দেশনায় একটেল মোবাইল ফোনের বিজ্ঞাপনচিত্রে প্রথমবার একসঙ্গে কাজ করেন। পরের বছর তারিক আনাম খানের পরিচালনায় রুচির একটি পণ্যের বিজ্ঞাপনে তাদের দেখা যায়। এরপর বিভিন্ন ফটোশুটে দেখা গেলেও এক যুগ পর ভিউজুয়ালে ফের তারা একসঙ্গে কাজ করেছেন। এবার তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps