মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

আন্তর্জাতিক সংবাদ

বিজেপির রাজনীতি প্রতিশোধের!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

গত ৩০ মে ভারতে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনকে গ্রেফতার করেছিল ইডি। সেই প্রসঙ্গেই এবার কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেছেন, আপের সব নেতাকেই ভুয়া মামলায় গ্রেফতার করুক কেন্দ্রীয় সরকার। এরপরই উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে গ্রেফতার করা হবে।
কেজরিওয়াল কয়েকমাস আগেই বলেছিলেন, ভুয়া মামলায় ফাঁসানো হতে পারে সত্যেন্দ্র জৈনকে। সেই আশঙ্কা সত্যি করেই ইডির হাতে গ্রেফতার হন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী। সেই প্রসঙ্গেই সংবাদ সম্মেলন করেন কেজরিওয়াল। তিনি বলেন, ‘মোদি সরকারের অধীনে থাকা তদন্তকারী সংস্থাগুলোকে নির্দেশ দেওয়া হয়েছে, মণীশের বিরুদ্ধে ভুয়া মামলা সাজাতে’।

মোদিকে আক্রমণ করে কেজরিওয়াল বলেন, ‘আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুরোধ করব, আপের সকল নেতাকে জেলে ভরে দিন। কেন্দ্রের অধীনে থাকা সব তদন্তকারী সংস্থা একসঙ্গে কাজ করুক। তারপরেই এমএলএ, মন্ত্রীদের গ্রেফতার করে নিক। যত খুশি রেইড করুন। এইভাবে এক এক করে মন্ত্রীদের গ্রেফতার করলে সরকারি কাজে অসুবিধা হচ্ছে।’

বিজেপি প্রতিশোধের রাজনীতি করছে বলে অভিযোগ করেন কেজরিওয়াল। তিনি বলেন, ‘অনেকে বলছে, আসন্ন হিমাচল প্রদেশ বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখেই এই ধরনের কাজ করছে বিজেপি। আবার অনেকের ধারণা, পাঞ্জাবে হারের প্রতিশোধ নিতেই নেতাদের ফাঁসাচ্ছে বিজেপি। তবে যাই হোক আমরা ভয় পাই না’। সূত্র : হিন্দুুস্থান টাইমস, এনডিটিভি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন