রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেন দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ৮:০৪ পিএম

দিনাজপুরের চিরিরবন্দর এলাকায় লাইনের উপর খেলার সময় ট্রেনে কাটা পড়ে হৃদয় বাবু (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ জুন) সকাল ১১ টায় উপজেলার ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের ভাদেরা (জামতলী) গ্রাম সংলগ্ন রেললাইন এলাকায় এই দূর্ঘটনা ঘটে। হৃদয় একই ইউনিয়নের আছিয়া নাজির রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র এবং সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের রাজারামপুর এলাকার মৃত বাবলু হোসেনের ছেলে। হৃদয় তার তিন বছর বয়স থেকে ভাদেরা গ্রামের বাসিন্দা নানা মজিবর রহমানের বাড়িতে বসবাস করে আসছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার স্কুল বন্ধ থাকায় হৃদয় সকালে ঘুম থেকে উঠেই তার মোবাইলে ফি-ফায়ার গেম খেলতে খেলতে বাড়ি থেকে বের হয়। এসময় তার কানে হেডফোন দিয়ে সে গেম খেলছিল। খেলার এক পর্যায়ে সে রেললাইনের উপর গিয়ে বসে। ঠিক একই সময় পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি চিরিরবন্দর থেকে ছেড়ে আসে। কানে হেডফোন থাকায় ট্রেনেটি একাধিকবার হর্ণ দিলেও হৃদয় তা শুনতে পায়নি। ফলে সে এই ট্রেনে কাটা পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম। তিনি জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন