বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় শেষ হলো তিনদিন ব্যাপী প্রাকৃতজন নাট্যোৎসব

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৬:৪৬ পিএম

বগুড়ার অনুসন্ধিৎসু নাটকের দল প্রাকৃতজনের আয়োজনে ৩ দিন ব্যাপী নাট্য উৎসবের সমাপনী হয়ে গেল । গত শুক্রবার শুরু হয়ে রোববার বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হক।
বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বিশিষ্ট অভিনেতা আহসানুল হক মিনু, প্রাকৃতজনের উপদেশক এস.এম. মোজাহিদুল ইসলাম বিপ্লব, বিশিষ্ট অভিনেতা অনন্ত হিরা, নাট্যসংগঠক খোরশেদ আলম।

সমাপনী সন্ধ্যায় প্রাকৃতজন প্রযোজনায় মুহম্মদ বশীরের গল্প অবলম্বনে শ্যামল ভট্টাচার্য্য রচিত সেলিম রেজা সেন্টু’র প্রয়োগভাবনায় “প্রেমপত্র” নাটক মঞ্চস্থ হয়। নাটকে অভিনয় করেন বিশিষ্ট সংবাদ পাঠক ফারজানা করিম, সেলিম রেজা সেন্টু এবং লোমানুর রহমান জুয়েল।

নাটক শেষে প্রাকৃতজনের পক্ষ থেকে মঞ্চ নাটকে অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয় ফারজানা করিমকে। উল্লেখ্য ১০ জুন জেলা পরিষদ মিলনায়তনে বগুড়ায় অনুসন্ধিৎসু নাটকের দল প্রাকৃতজনের আয়োজনে ৩ দিন ব্যাপী নাট্য উৎসবের শুরু হয় । অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হক, বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাগেবুল আহসান রিপু, এবং প্রাঙ্গণেমোর এর সমন্বয়ক অনন্ত হিরা ও শব্দ নাট্যচর্চা এর আহবায়ক খোরশেদ আলম। প্রাকৃতজনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশের আলোর যাদুকর ঠান্ডু রায়হান কে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন