মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে রেলক্রসিংয়ে ট্রেন-ড্রাম ট্রাক সংঘর্ষে যুবক নিহত, আহত-১

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৯:৫২ এএম

মীরসরাইয়ে বারইয়ারহাট রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি বালু ভর্তি ড্রাম ট্রাক দুমড়ে মুচড়ে যায়।

বুধবার (২২ জুন) রাত দেড়টা ঢাকাগামী মহানগর তূর্ণা নিশিতা যাওয়ার সময় বারইয়ারহাট খাগড়াছড়ি রেলক্রসিংয়ে একটি বালুভর্তি ড্রাম ট্রাক পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় গেটের দায়িত্বে থাকা আনোয়ার হোসেন ঘুমাচ্ছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।
দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া তিনটার দিকে ড্রাম ট্রাকের হেলপার মুরসালিন (২০) মারা যায়। নিহত মুরসালিন লক্ষ্মীপুর থানার আন্ধারমানিক গ্রামের শামসুল আলমের পুত্র।

এতে গুরুতর আহত ট্রাকের চালক শাহ আলম (৫৫) আহত হয়। আহত শাহ আলম লক্ষ্মীপুর থানার রাজনগর গ্রামের সুজা মিয়ার পুত্র।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মাহমুদুল হাসান জানান বুধবার আনুমানিক রাত ২ টায় দুজন এক্সিডেন্ট রোগী আসে এতে মুরসালিন নামে এক ব্যক্তি মারা যান অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করি।

রেলওয়ে পুলিশের এসআই খোরশেদ জানান, বুধবার রাত দেড়টার সময় ঢাকাগামী মহানগর তূর্ণা নিশিতা যাওয়ার সময় একটি ড্রাম ট্রাক রেল লাইন ক্রস করে তখনই দুর্ঘটনাটি ঘটে। এতে ট্রাকের হেলপার নিহত হন এবং ড্রাইভার গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। দুর্ঘটনায় গেইট ম্যান আনোয়ারের কোনো গাফিলতি থাকলে আমরা তদন্ত করে ব্যবস্থা নিব। নিহতের লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন