শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

রাঙামাটির বিলাইছড়ির দুর্গম বড়থলিতে ৩ জন গ্রামবাসী নিহত !

রাঙামাটি সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৩:২৮ পিএম

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার সীমান্তবর্তী দুর্গম বড়থলি ইউনিয়নে বম পার্টি নামে একটি সন্ত্রাসী গ্রুপের গুলিতে তিনজন গ্রামবাসী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাইজাম পাড়ায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতোমং মারমা।

ইউপি চেয়ারম্যান আতোমং মারমা দাবি করেছেন, 'গতকাল (মঙ্গলবার) সন্ধ্যার দিকে ইউনিয়নের সাইজাম পাড়ায় হত্যাকান্ডে ঘটনা ঘটে। দুর্গম গ্রামের এই পাড়াটিতে কয়েকটি বম ও ত্রিপুরা পরিবার বসবাস করে আসছেন। গতকাল সন্ধ্যার দিকে বম পার্টি খ্যাত কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) পার্টি তাদের ওপর হামলা করে এবং হামলায় তিনজন নিহত হন।'কয়েকজন আহত হয়েছেন।তিনি বলেন, এর আগেও মে মাসের দিকে ওই পাড়ায় হামলার ঘটনা ঘটেছে। তখন হতাহতের খবর না পেলেও এবার তিনজন মারা গেছেন। মে মাসে গ্রামবাসীর উপর হামলার কারণে তখন নিরাপত্তার অভাবে অনেক পরিবার বান্দরবানের রুমায় চলে যায়। কিছুদিন পুর্বে কয়েকটি পরিবার ফিরে আসে, আর তাদের উপর হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানান, ফারুয়া-বড়থলি এসব এলাকা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি নিয়ন্ত্রিত এলাকা, সেখানে নিয়ন্ত্রন নিতে মাঝে মধ্যে সংস্কার বম পার্টি হানা দেয়। বম পার্টিদের ধারণা এলাকাবাসী জেএসএসকে সহযোগিতা করে, এই ধারণা থেকে হামলা করতে পারে। তবে মোবাইল নেট ও ইন্টারনেট সেবা না থাকায় সেখান থেকে কোন তথ্য পাওয়া যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন