বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ব্যবসা বাণিজ্য

ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বিক্রয় ও মিনিস্টার-এর বিশেষ কোরবানি ক্যাম্পেইন

বিক্রয়-এর ডিজিটাল হাটে থাকছে বিভিন্ন গবাদি পশুর সমাহার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৫:২৮ পিএম

এবারের ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ৬ষ্ঠ বারের মতো `বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার কোরবানি ক্যাম্পেইন নিয়ে এলো দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস ও গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম এবং দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। সম্প্রতি, বিক্রয় ডট কম-এর প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি ঈদের আগের রাত পর্যন্ত চলবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর সিইও ঈশিতা শারমিন; বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন; বিক্রয় ডট কম-এর হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস; মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া প্রমুখ।


প্রতিবছরের মতো এবারের ঈদ-উল-আযহায় সম্মানিত গ্রাহকদের জন্য বিভিন্ন গবাদি পশুর সমাহার নিয়ে এসেছে বিক্রয়। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে ইতোমধ্যে ২,০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এবছর বিক্রয়-মিনিস্টার তাদের গ্রাহক ও মেম্বারদের জন্য আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী বিরাট হাট (#BiratHaat2022) প্রতিযোগীতা। এই অনলাইন প্রতিযোগীতায় অংশগ্রহণকারীরা মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ টাকা মূল্যমানের আকর্ষণীয় ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য জিতার অনন্য সুযোগ পাবেন।


প্রতিযোগীতায় অংশগ্রহণে ইচ্ছুক গ্রাহকদের বিক্রয়-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে #BiratHaat2022 ব্যবহার করে ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব-এর মধ্য থেকে সবগুলো বা যেকোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। অংশগ্রহণকারীদের ভিডিও লিংকটি বিক্রয় ব্লগ সাইটেও পাঠাতে হবে। সর্বাধিক মজাদার এবং ব্যাতিক্রমধর্মী ভিডিও-এর ভিত্তিতে ১৭জন ভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হবে। বিক্রেতাদের জন্যও প্রতিযোগীতায় অংশগ্রহণের সুযোগ থাকছে। সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার এবং যেসকল মেম্বারদের বিজ্ঞাপনে ভিউ সংখ্যা ও রেসপন্স সবচেয়ে বেশি হবে, তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। উভয় প্রতিযোগীতার বিজয়ীরা পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন, স্মার্ট এলইডি টিভিসহ আকর্ষণীয় সব পুরস্কার।


বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “বিক্রয়’ই প্রথম বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনাবেচা শুরু করে এবং দীর্ঘ ৮ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বিক্রয় সফলতার সাথে অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে। বিগত বছরগুলোতে, এমনকি কোভিড পরিস্থিতিতেও ঈদ-উল-আযহায় আমরা গ্রাহকদের থেকে প্রচুর সাড়া পেয়েছি। তাই এবছর আমরা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে এসেছি। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্মের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা হাজারো বিক্রেতা উপকৃত হয়ে থাকেন। আর এবারের ঈদ-আনন্দকে বাড়িয়ে তুলতে বিরাট হাট (#BiratHaat2022) প্রতিযোগীতা বিশেষ ভূমিকা রাখছে। প্রতিবারের মতো এবছরও আমরা প্রচুর গ্রাহক ও মেম্বারদের অংশগ্রহণ আশা করছি।”

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, “গত ২০ বছর ধরে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ 'আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ' স্লোগানকে লালন করে ব্যবসা পরিচালনা করে আসছে। দেশের প্রতিটি প্রান্তে তো বটেই, বর্তমানে আমরা দেশের বাইরেও হোম অ্যাপ্লায়েন্স রপ্তানি করার পরিকল্পনা করছি। গ্রাহকরা আমাদের নতুন ই-কমার্স প্রতিষ্ঠান 'ই-রাজ’-এর প্ল্যাটফর্ম থেকে দ্রুততম সময়ের মধ্যে সকল ব্র্যান্ডের যাবতীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স অর্ডার এবং ডেলিভারি নিতে পারবেন।” তিনি আরও বলেন, “বিক্রয়-এর সাথে মিনিস্টার-এর সুদৃঢ় ব্যবসায়িক সম্পর্ক রয়েছে এবং আগামীতেও তা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। বিগত বছরগুলোতে আমরা বিরাট হাট (#BiratHaat2022) আয়োজন করার মাধ্যমে ব্যাপক সাড়া পেয়েছি এবং এবছরও দারুণ এই আয়োজনের সাথে থাকতে পারে আমরা ভীষণ আনন্দিত। সৌভাগ্যবান বিজয়ীরা মিনিস্টার-এর দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে নিতে পারবেন, যা তাদের ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন