শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

সেই বায়েজিদের গাড়ি জব্দ, কায়সারকে খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১০:৫১ এএম

গাড়ি জব্দ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তালহার বন্ধু কাতারপ্রবাসী কায়সারকেও খুঁজছে পুলিশ। তিনি (কায়সার) যাতে দেশ ছাড়তে না পারেন, এ জন্য অভিবাসন কর্তৃপক্ষকে সতর্ক করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) সিআইডির বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করার পর স্বপ্নের এই সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

এরপর কাইসার ৭১ (Kaisar 71) নামে একটি টিকটক অ্যাকাউন্ট থেকে প্রথমে বায়েজিদের পদ্মা সেতুর নাট-বল্টু খোলার ভিডিওটি আপলোড করা হয়। আপলোডের ৩৬ সেকেন্ডের মধ্যেই ওই ভিডিওটি সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের ওপর থাকা লোহার রেলিংয়ের দুটি নাট খুলছেন বায়েজিদ। মূলত নাট দুটি দিয়ে কংক্রিটের রেলিং ও লোহার রেলিংয়ের সংযোগ দেওয়া হয়েছে। নাট খুলে হাতে নিয়ে বায়েজিদকে বলতে শোনা যায়, ‘এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু।’ এ সময় ক্যামেরার পেছন থেকে আরেকজনকে বলতে শোনা যায়, ‘নাট খুলে ভাইরাল করে দিয়েন না।’ এরপর সারাদেশে শুরু হয় তীব্র আলোচনা-সমালোচনা।

২৬ জুন বিকেলে বায়েজিদকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করে সিআইডি। তার গ্রামের বাড়ি পটুয়াখালীতে।

এরপর তার বিরুদ্ধে পদ্মা সেতু দক্ষিণ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়। ওই মামলায় সাত দিনের রিমান্ডে নিয়ে বায়েজিদকে জিজ্ঞাসাবাদ করছে সিআইডি।

পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামের ছেলে বায়েজিদ ঢাকা কলেজ থেকে ইসলামের ইতিহাসে পড়াশোনা করেছেন। বর্তমানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
alam ২৯ জুন, ২০২২, ১১:১১ এএম says : 0
পদ্মা সেতুর প্রকৌশলী ও কর্মচারীরা বলেছে তারা নাট-বোল্ট করেনি কাজ শেষ করার সময় ছিল না ওপেন করে বলছে যেটা পদ্মা সেতুর নাটকে সমস্যা কোথায় সরকারের ভাবমূর্তি নষ্ট হবে আগে জানা থাকলে কাজ কমপ্লিট করে পদ্মা সেতু উদ্বোধন করল না কেন সরকার ওকে ছেড়ে দিয়ে যারা কাজে অবহেলা করেছে তাদের ধরা উচিত সময় সংবাদে দেখানো হয়েছে কর্মচারীরা বলতেছে নাট টাইট না করে ওরা চলে গেছে কোথায়
Total Reply(0)
Md. Fazle Rabbi ২৯ জুন, ২০২২, ১২:১১ পিএম says : 0
আমি মনে করি, যারা কাজে গাফেলি করেছে তাদের বিচার দাবী করছি। সেই সাথে যে পথচারী নাট-বল্টু খুলে আসফালন করছে তার বিচার হওয়া জরুরী, আর যেন কোন ব্যক্তি এ ধরনের কাজ না করে সেই বিচার থেকে শিক্ষা নিবে বলে আশা করি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন