শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে টেবিল ফ্যানে বিদ্যুতায়িত হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মির্জগঞ্জ(পটুয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৬:২৬ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে নির্মাণাধীন বসত ঘরের টেবিল ফ্যান সরানোর সময় বিদ্যুতায়িত হয়ে জুয়েল ফকির (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (৪ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের উত্তর মির্জাগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জুয়েল ফকির ২ সন্তানের জনক এবং ওই গ্রামের মোহাম্মাদ ফকিরের ছেলে।

স্থানীয়রা জানায়, লতিফ হাওলাদার, স্বপন মল্লিক ও জুয়েল ফকির উত্তর মির্জাগঞ্জ গ্রামের ফরিদ আহমেদ (ফরিদ বিএসসি) এর বসত ঘরের ফ্লোর পাকা করনের কাজ করছিল। প্রথমে তারা বারান্দার কাজ শেষ করে পরে ঘরের মেজে কাজ করতে আসে। লতিফ হাওলাদার ও স্বপন মল্লিক বাইরে ইট বালু ও সিমেন্ট মেশানোর কাজ করতে যায় আর জুয়েল বারান্দার কাজের শেষ হওয়া অংশটুকু শুকানোর জন্য ঘরের খাঠের উপরে রাখা চলন্ত টেবিল ফ্যান ধরে সেখানে নিয়ে যেতে চাইলে তাতে বিদ্যুতায়িত হন। ফ্যান ধরে দাঁড়িয়ে থাকতে দেখে ঘর মালিক সন্দেহ করেন যে তিনি বিদ্যুতায়িত হয়েছেন। পরে বাঁশ দিয়ে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে ফেলেন।

তার সাথে থাকা নির্মাণ শ্রমিক মোঃ স্বপন মল্লিক বলেন, আমরা সকাল একসাথে কাজ করছিলাম। বারান্দার ফ্লোর ঢালাই শেষে খাবার ঘরের ফ্লোরের ঢালাই দিচ্ছিলাম। ফ্লোরের ঢালাই দ্রুত শুকানোর জন্য জুয়েল ফকির ঘরের খাটের উপর রাখা একটি টেবিল ফ্যান ফিটিং করছিল। এসময় হঠাৎ সে বিদ্যুতায়িত হয়ে যায়।

ঘর মালিক ফরিদ আহমেদ বলেন, আমি তাকে ফ্যান ধরে দাঁড়িয়ে থাকতে দেখে পাশে থাকা শ্রমিকদের ডাক দেই। পরে তারা বাঁশ নিয়ে আসলে আমি বাঁশ দিয়ে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন তালুকদার বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। কারো কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন