শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে প্রধানমন্ত্রীর উপহার ৩৬ লক্ষ টাকা বরাদ্দ : আনুষ্ঠানিকভাবে বিতরন শুরু

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৭:২১ পিএম

সিলেটের ওসমানীনগরে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৬০ পরিবারকে প্রধানমন্ত্রির উপহার হিসেবে নগদ ১০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। বুধবার (০৬ জুলাই) আনুষ্ঠানিকভাবে এ উপহার তুলে দেয়া হয়।

জানা যায়, ওসমানীনগরের বন্যায় ক্ষতিগ্রস্থ ৩৬০টি পরিবারের মধ্যে উপহার হিসেবে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৩৬ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। প্রতিটি পরিবারকে দশ হাজার টাকা হারে সেগুলো বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হচ্ছে। বুধবার (৬জুলাই) তাজপুর ইউনিয়নের কাশিপাড়া গ্রামে উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা আনুষ্ঠানিকভাবে উপহারের টাকা বিতরণ শুরু করেন।

এসময় উপস্থিত ছিলেন, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, লুৎফুর রহমান, ইউপি সদস্য তাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল জহুর শুকুর,উ পজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, যুগলীগের সাংগঠনিক সুহেল মিয়া সাংবাদিক আনোয়ার হোসেন আনা, সদস্যা আম্বিয়া বেগম ও উপসহকারি কৃষি কর্মকর্তা হৃদয় চন্দ্র ঘোষ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে বন্যায় ক্ষতিগ্রস্থ ৮ ইউনিয়নের ৩৬০টি পরিবারের মধ্যে দশ হাজার টাকা করে প্রদান করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন