মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জে ২৪ ঘন্টায় ৩০জন করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৪:২৭ পিএম

করোনার প্রকোপ ৪র্থ ধাপে ধীরে ধীরে বাড়ছে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হলেও হু হু করে উর্ধ্বমুখি হচ্ছে করোনা। ইতিমধ্যে সরকার থেকে বাধ্যতামূলক মাস্ক পড়ার প্রজ্ঞাপন জারি করেছে। তবে, নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় আসলেও ঘাটতি আছে মানুষের সচেতনতার।
নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১৮৪ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩০জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩১ হাজার ৫জন আক্রান্ত হয়েছেন।
জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি শুক্রবার (৮ জুলাই) সকালে পর্যন্ত তথ্য পাওয়া গেছে
এখন পর্যন্ত মোট ২ লাখ ৫৪হাজার ৩৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজার উপজেলায় ৫জন, বন্দর উপজেলায় ২জন, সিটি কর্পোরেশন এলাকায় ৮জন, রূপগঞ্জ উপজেলায় ৫জন, সদর উপজেলায় ১০জন ও সোনারগাঁও উপজেলায় ০জন করোনায় আক্রান্ত হয়েছে। এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ১১৮জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন