বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক করোনা আক্রান্ত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ৭:০৭ পিএম

নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে জানান, খায়রুল আনম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত কিনা জানতে বুধবার বিকাল ৩টার দিকে তাঁর নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা শেষে ফলাফলে জানা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। পরে রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে রয়েছে।
এদিকে খায়রুল আনম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক ক্ষুদে বার্তায় প্রধানমন্ত্রী জানান, দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে সুস্থ করে তুলেন। আমার সালাম দিয়ো। চিকিৎসার জন্য কিছু প্রয়োজন হলে জানাবে।

এদিকে, এক ভিডিও বার্তায় খায়রুল আনম চৌধুরী সেলিম বলেন, নেত্রী আপনি আমার জন্যে দোয়া করবেন, আপনার দোয়াই চাই আমি। আর কিছুনা, আপনার দোয়া চাই। উত্তরে প্রধানমন্ত্রী জানান, সব সময়ই দলের সকলের জন্য দোয়া করি। আপনি ভালো থাকবেন।
খায়রুল আনম চৌধুরী সেলিমের ছোট মেয়ে সালমা সাদিয়া জানান, পবিত্র ঈদুল আযহার পরের দিন থেকে বাবা জ্বর ও কাশিতে ভুগছিলেন। পরে গতকাল বুধবার বিকাল ৩টায় তাঁর শরীর থেকে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। রাতে তাঁর করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। বর্তমানে তিনি জেলা শহর মাইজদীর একটি বেসরকারি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাবা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন, সেই জন্যে সকলের কাছে দোয়ার দরখাস্ত রইলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন