সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিদ্বারে প্রাইভেটকার খাদে পড়ে স্ত্রী- শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৮:৩৭ পিএম

কুমিল্লার দেবিদ্বারে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত হয়েছে। রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে নিহতদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সহকারী ভূমি কর্মকর্তা গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী (৫২) তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮) ও শ্যালিকা সালমা আক্তার নাজমাকে (৪৫) নিয়ে ঢাকা থেকে প্রাইভেটকার যোগে ফেনী নিজ বাড়িতে যাচ্ছিলেন। দ্রুতগতির কারণে প্রাইভেটকারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার সাহারপাড় এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা তারা তিনজন মারা যান। নিহত গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী ফেনী জেলায় সহকারী ভূমি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন এবং তার গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার বনানীপাড়ায়।
স্থানীয় আজহারুল ইসলাম মেম্বার জানান, নিহত গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী প্রাইভেটকারটি নিজেই চালাচ্ছিলেন। প্রাইভেটকারে এসি চালু থাকায় ভিতর থেকে গাড়ীর দরজা লক করা ছিলো। দুর্ঘটনার পর দরজা ভেঙ্গে তাদের লাশ বাহির করা হয়।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই প্রেমধন মজুমদার দৈনিক ইনকিলাবকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ এবং দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। বৃষ্টির মধ্যে দ্রুগতিতে গাড়ি চালানোর কারণে ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। কুমিল্লা জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে রোববার দুপুরে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন