শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে পিকআপভ্যানের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা নিহত

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৪:৫৮ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কে জেলা কারাগারের সামনে রোববার (২৩ অক্টোবর) দুপুরে পিকআপভ্যানের ধাক্কায় মো. ইব্রাহিম (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত ইব্রাহিম শরীয়তপুর জেলার নাড়িয়া উপজেলার মাইজপাড়া রাঢ়িকান্দি এলাকার আবদুল হামিদ মিয়ার ছেলে। তিনি ডাচ্ বাংলা ব্যাংকের চন্দ্রগঞ্জ শাখায় কর্মরত বলে জানা গেছে।
স্থানীয়রা জানায়, ইব্রাহিম লক্ষ্মীপুর শহর থেকে মোটরসাইকেলে করে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিলেন। জেলা কারাগারের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশাকে পাশ কাটতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। মাথায় হেলমেট থাকলেও সেটি ভেঙে তার মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন বলেন, নিহতের পকেটে থাকা ভোটার আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় শনাক্ত হওয়া গেছে। ব্যাংকের লোকজনের সঙ্গে যোগাযোগ করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হচ্ছে। মরদেহ এবং জব্দকৃত গাড়ি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন