শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাচোলে শিক্ষক নেতা শাহজাহান সিরাজের মৃত্যুতে শোকসভা

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৬:০১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বাংলাদেশ শিক্ষক সমিতির নাচোল উপজেলা শাখার সভাপতি ও মাক্তাপুর উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক শাহজাহান সিরাজের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ জুলাই সোমবার সকাল সাড়ে ১০ টায় নাচোল উপজেলা পরিষদ হলরুমে শিক্ষক সমিতি নাচোল উপজেলা শাখার উদ্যোগে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের অংশগ্রহণে এ শোকসভা অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও মাধবপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান।

বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি ও নাচোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, জেলা শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার জাহান, নাচোল উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান , একাডেমী সুপারভাইজার অলিউল্লাহ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খাইরুল ইসলাম, সোনাইচন্ডি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সহকারী শিক্ষক তৌফিকুর রহমান, শোক সভা পরিচালনা করেন, সহকারী শিক্ষক, সাখাওয়াত হোসেন।

বক্তারা বলেন, শাহজাহান সিরাজ একজন নম্র, আদর্শ, ত্যাগী ও সংগ্রামী শিক্ষক নেতা ছিলেন ।তার আদর্শ শিক্ষক সমাজ চিরদিন স্মরণ করবে এবং সমিতির পক্ষ থেকে পরিবারের নিকট চেক তুলে দেন। পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভা শেষ হয়।

উল্লেখ্য, শাহজাহান সিরাজ হজ করতে গিয়ে হজ সম্পন্ন হওয়ার পর ১৩ জুলাই সৌদির মক্কা শরীফেই ইন্তেকাল করেন এবং সেখানে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন