রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে প্রকাশ্যে এলো অর্ণবের নতুন গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১১:০২ এএম

অনেক দিন পর নতুন একটি মৌলিক গান প্রকাশ করলেন কণ্ঠশিল্পী ও সংগীতায়োজক শায়ান চৌধুরী অর্ণব। একক অর্ণবকে প্রায় হারিয়ে ফেলেছিলেন শ্রোতারা। কোক স্টুডিও বাংলা’র দৌলতে তাকে খুঁজে পাওয়া গেলেও সেটা ছিলো আড়াল থেকে উঁকি মারার মতোই। অবশেষে সেই আড়াল-উঁকি থেকে সরাসরি স্বকণ্ঠে সামনে এলেন এই মিউজিকম্যান। ৩০ জুলাই প্রকাশ হয়েছে অর্ণবের গান ‘বন্ধুরা সব কই’।

সাজিদুল করিম দীপুর কথায় গানটির সুর-সংগীত করেছেন অর্ণব নিজেই। এতে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন শুভ, রুবাইয়াত ও নাফিসা। গানটির ভিডিও পরিচালনা করেছেন আবরার আতাহার। এর আগে এই নির্মাতা অর্ণবকে নিয়ে মিউজিক্যাল ছবি ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ নির্মাণ করেছিলেন। গানটি নির্মাণ ও প্রচারের তত্ত্বাবধানে আছে বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক এমসিএল।

পরিচালক আবরার আতাহার বলেন ‘‘আমি এর আগে অর্ণবরে সঙ্গে কাজ করছি। আবারও নতুন একটা গানের মিউজিক ভিডিও নির্মাণ করলাম। বান্দরবানে সুন্দর সুন্দর লোকেশন। গানটি খুব লাগবে দর্শকদের কাছে। টেলি কমিউনিকেশন ব্র্যান্ড এয়ারটেল ‘ফ্রেন্ডশিপ ডে’ উপলক্ষে গানটি তৈরি করেছে।’’

এদিকে অর্ণব বর্তমানে ব্যস্ত সময় পার করছেন কোক স্টুডিও বাংলা নিয়ে। প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলাদেশে যাত্রা করেছে। এর মিউজিকের মূল দায়িত্বে আছেন অর্ণবই। এই আয়োজন থেকে সংগীত পরিচালক হিসেবে এরমধ্যে অর্ণব দারুণ প্রশংসা কুড়িয়েছেন ‘নাসেক নাসেক’, ‘চিলতে রোদে’, ‘বুলবুলি’ গানগুলোর মাধ্যমে। এরইমধ্যে ‘কোক স্টুডিও বাংলা’র প্রথম সিজন শেষ হয়েছে। শুরু হয়েছে দ্বিতীয় সিজনের জন্য নতুন গান সংগ্রহ। এবার যে কেউ এই আয়োজনে অংশ নিতে পারবেন। তবে নিজের গান, গায়কী অথবা বাজনা দিয়ে জয় করতে হবে বিচারকদের মন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন